whatsapp channel

Manali Dey: শাশুড়ি-বৌমার মিল দেখিয়েই কাজ হাসিল, টিআরপি শীর্ষে উঠে কী বললেন মানালি?

টেলিভিশন সিরিয়াল (Television Serial) মানেই শাশুড়ি বৌমার দ্বন্দ্ব। বেশিরভাগ ধারাবাহিকেই এখন এমন গল্প দেখিয়ে টিআরপি তোলার চেষ্টা করা হচ্ছে। ছেলের বউকে সবসময় হেনস্থা করার জন্য যেন তৈরি হয়েই থাকেন সিরিয়ালের…

Nirajana Nag

Nirajana Nag

টেলিভিশন সিরিয়াল (Television Serial) মানেই শাশুড়ি বৌমার দ্বন্দ্ব। বেশিরভাগ ধারাবাহিকেই এখন এমন গল্প দেখিয়ে টিআরপি তোলার চেষ্টা করা হচ্ছে। ছেলের বউকে সবসময় হেনস্থা করার জন্য যেন তৈরি হয়েই থাকেন সিরিয়ালের শাশুড়িরা। আর দর্শকরাও নাকি এমন ধরণের গল্প দেখার জন্যই মুখিয়ে থাকেন। কিন্তু ভিন্ন পথে হেঁটেই কামাল করে দেখাল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। শাশুড়ি বৌমার মিল দেখিয়েই বাংলা সেরার তকমা ছিনিয়ে নিয়েছে জি বাংলার এই সিরিয়াল।

আর পাঁচটা সিরিয়ালের মতো এই ধারাবাহিকের শুরুটাও অবশ্য গতানুগতিক ভাবেই হয়েছিল। বড় ছেলে পরাগের বউ শিমুলকে প্রথম দিন থেকেই হেনস্থা করতে দেখা গিয়েছিল তার শাশুড়ি মধুবালাকে। শারীরিক এবং মানসিক অত্যাচার সইতে সইতে একাধিক বার রুখে দাঁড়িয়েছে শিমুল। সিরিয়ালের গল্পটি এতটাই নেতিবাচক হয়ে উঠেছিল যে দর্শকরা পর্যন্ত আপত্তি জানাতে শুরু করেছিল। শেষমেষ দর্শক ধরে রাখতেই রাতারাতি বদল আনা হয় শাশুড়ি মধুবালা চরিত্রটিতে।

Manali Dey: শাশুড়ি-বৌমার মিল দেখিয়েই কাজ হাসিল, টিআরপি শীর্ষে উঠে কী বললেন মানালি?

এখন শিমুল বলতে অজ্ঞান তার শাশুড়ি। যিনি বউমা মঞ্চে নাচ করায় সবার সামনে তাকে চড় মেরেছিলেন, এখন তিনি বউমার সঙ্গে পাল্লা দিয়ে ধুনুচি করেন। কাজও হয়েছে অভাবনীয়। প্রথম থেকেই সেরা দশে টিআরপি থেকেছে এই সিরিয়ালের। আর এবারে সবাইকে চমকে দিয়ে তাবড় মেগাদের পেছনে ফেলে প্রথম স্থান দখল করে বসেছে কার কাছে কই মনের কথা। প্রথম বার এহেন সাফল্যে উচ্ছ্বসিত নায়িকা শিমুল ওরফে মানালি মনীষা দে।

এদিনের টিআরপি তালিকা দেখে সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ভালো নম্বর পেতে সবারই ভালো লাগে। সিরিয়ালের পুরো টিমটাই নিজেদের সেরা দেওয়ার চেষ্টা করে। আর ভালো নম্বর এলে কাজ করার ইচ্ছাও বেড়ে যায়। টিআরপি তালিকায় কীভাবে নাম তোলা যায় সেই চেষ্টা চলে। উপরন্তু এই সিরিয়াল সামাজিক বার্তা দেওয়ারও চেষ্টা করছে বলে মন্তব্য করেন মানালি। এ সপ্তাহে ৭.৭ নম্বর নিয়ে শীর্ষ স্থান দখল করেছে কার কাছে কই মনের কথা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই