whatsapp channel

Sean Banerjee: সিরিয়াল ছাড়ার আসল কারণ জানিয়ে দিলেন শন বন্দ্যোপাধ্যায়!

বাংলা ছোট পর্দায় শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) একটি অতি পরিচিত মুখ। কালজয়ী টলি-অভিনেত্রী সুপ্রিয়া দেবীর প্রপৌত্র তিনি। দিদার থেকেই অনুপ্রাণিত হয়ে অভিনয় জগতে আসা শনের।কেরিয়ার শুরু ছোট পর্দার হাত ধরেই।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা ছোট পর্দায় শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) একটি অতি পরিচিত মুখ। কালজয়ী টলি-অভিনেত্রী সুপ্রিয়া দেবীর প্রপৌত্র তিনি। দিদার থেকেই অনুপ্রাণিত হয়ে অভিনয় জগতে আসা শনের।কেরিয়ার শুরু ছোট পর্দার হাত ধরেই। যদিও খুব বেশীদিন অভিনয়ের কেরিয়ার শুরু হয়নি তার। অভিনয় করেছেন হাতেগোনা কয়েকটি মেগায়। কিন্তু তাতেও দর্শকদের নজর কেড়েছেন এই অভিনেতা। এখনো অব্দি মাত্র ৩ টি ধারাবাহিকে দেখা গেছে শনকে। ‘আমি সিরাজের বেগম’,‘এখানে আকাশ নীল’ ও ‘মন ফাগুন’- এই তিন ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। আর তাতেই পরিচিতি কুড়িয়েছেন অভিনেতা।

Advertisements

কিন্তু এখন তিনি কোথায়? ছোট পর্দাতেও আর দেখা যায়না অভিনেতাকে। তাহলে কি অভিনয় জগৎ থেকে বিরতি নিলেন শন? এখন এইসব প্রশ্ন ভক্তদের মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে। কারণ এইটাই, অনেকদিন আগেই সেবা হয়েছে ‘মন ফাগুন’ ধারাবাহিকটিজ যেখানে শেষবার অভিনেতাকে দেখা যায় নায়কের চরিত্রে। সেই ধারাবাহিকে তার অভিনয় বেশ মন জয় করে দর্শকদের। কিন্তু তারপর যেন কর্পূরের মতো উবে গেছেন শন। তাহলে কি বড় পর্দায় পা রাখতে চলেছেন অভিনেতা? এবার এইসব প্রশ্নের জবাব তিনি নিজেই দিলেন।

Advertisements

টিভি পর্দা থেকে বিরতি নিলেও অভিনেতা তার শখের অভিনয়ের থেকে দূরত্ব বাড়িযে তোলেন নি। তাই এখন তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন অন্যান্য প্ল্যাটফর্মে। সম্প্রতি ‘হানিমুন’ ওয়েবসিরিজে অভিনয় করেছেন অভিনেতা। এই সিরিজে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী ঐশ্বর্য সেন। এছাড়াও হাতে আরো একাধিক কাজ রয়েছে তার। তাই আপাতত সেদিকেই ‘ফোকাস’ করতে চান তিনি। এই প্রসঙ্গে অভিনেতার সাফ জবাব, “আসলে এই মুহূর্তে আমি সিরিয়াল থেকে একটু বিরতি নিয়েছি। অন্য মাধ্যমগুলো নিয়ে একটু এক্সপেরিমেন্ট করছি।”

Advertisements

প্রসঙ্গত, ২৬ শে এপ্রিল জন্মদিন ছিল অভিনেতার। জীবনের ২৮ টি বসন্ত পার করে ফেললেন তিনি। তবে জন্মদিন নিয়ে শনের বিশেষ কোনো উন্মাদনা নেই। তার কথায়, “সাধারণত আমি নিজের জন্মদিন পালন করতে খুব একটা পছন্দ করি না। তার থেকে বরং পরিচিত মানুষদের জন্মদিন পালন করতে আমার বেশি ভাল লাগে।” তবে মঙ্গলবার রাতে বন্ধুদের সঙ্গে কেক কেটে জন্মদিন পালন করেছেন তিনি, এমনটা তিনিই জানালেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা