whatsapp channel

৩০ তম জন্মদিনের শুভশ্রীকে এইভাবে সারপ্রাইজ দিলেন রাজ, ছবি ভাইরাল নেট দুনিয়ায়

২৯ কে 'টাটা বাই বাই' বলে ৩০ কে স্বাগত জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বয়স বাড়লেও কিন্তু গ্ল্যামারে কোনো কিছু বাদ পড়েনি নায়িকার। আর এবছরের জন্মদিনটা নায়িকার কাছে একটু বেশি স্পেশাল। কারণটা…

Avatar

HoopHaap Digital Media

২৯ কে ‘টাটা বাই বাই’ বলে ৩০ কে স্বাগত জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বয়স বাড়লেও কিন্তু গ্ল্যামারে কোনো কিছু বাদ পড়েনি নায়িকার। আর এবছরের জন্মদিনটা নায়িকার কাছে একটু বেশি স্পেশাল। কারণটা হল ছেলে ইউভান। সদ্য ইউভানের মা হয়েছেন অভিনেত্রী আর ছেলে এখন মায়ের চোখের মনি।

আর এই চোখের মনি শুধুমাত্র বাবা মার রাজপুত্র নয়। গোটা বাংলার রাজপুত্র। ছেলের জন্মের পর ছোট্ট ইউভানের সাথে বাবা, মা, ঠাকুমা,দিদি,পিসির সাথে নানান মুহূর্ত শেয়ার করেন রাজ- শুভশ্রী। জন্মের ২মাসও হয়নি তার আগেই ইউভানের নামে খুলে যায় পরপর বেশ কয়েকটি ফ্যান পেজ।

স্ত্রীর ৩০ তম জন্মদিনে রাজ চক্রবর্তী স্ত্রীকে ভালবাসা জানিয়ে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করলেন। যেখানে হাসি মুখে ৩০-কে স্বাগত জানান শুভশ্রী। আর ক্যাপশানে লিখলেন,যখন তিনি শুভশ্রীর সম্পর্কে ভাবেন, তখন তিনি অদ্ভুতভাবে বাকরুদ্ধ হয়ে যান। শুভশ্রীর সম্পর্কে কী বলবেন, তা নিয়েই বুঝে উঠতে পারেন না। স্ত্রীর সম্পর্কে কিছু বলতে গেলে তাঁর শব্দ ভাণ্ডারে শব্দ হারিয়ে যায়। আরো বললেন, শুভশ্রী যে তাঁর কাছে কী, তা তিনি কখনোই বলে বোঝাতে পারবেন না। পাশাপাশি শুভশ্রীকে পেয়ে তিনি খুশি এবং সৌভাগ্যবান বলেও মন্তব্য করেন রাজ। শুভশ্রী যেমন, সারা জীবন যেন তেমনই হাসিখুশি থাকেন বলেও জানান পরিচালক। এসবের পাশাপাশি পরিশেষে স্ত্রীকে আই লাভ ইউ বলতে বলতেও ভোলেননি পরিচালক স্বামী। এরপরই শুভেচ্ছাবার্তায় ভরে যায়। নিমেষেই এই ছবি ভাইরাল।

প্রসঙ্গত,শুভশ্রীর জন্মদিন উপলক্ষ্যে রাত দুটোর সময় নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অঙ্কুশ ছবি শেয়ার করলেন শুভশ্রীর সঙ্গে। ছবিটা এখনকার নয়, এটি বেশ অনেকদিন আগের তোলা। খানিকটা ঝাপসা হলেও স্মৃতিটা আজও টাটকা। তখন সবে মাত্র অভিনয় জগতে যাত্রা শুরু করছেন দুই তারকা। সেই দিনের কথা মনে করিয়েই টলিউড সুপারস্টার শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন অভিনেতা অঙ্কুশ। এখন দেখুন রাজের করা সেই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media