whatsapp channel

গুরুতর অসুস্থ দেবের ছবির জনপ্রিয় পরিচালক, ভর্তি করা হল হাসপাতালে

দেব (Dev) প্রযোজিত ও অভিনীত পিরিয়ড ড্রামা ‘বাঘা যতীন’-এর শুটিং চলাকালীন ফিল্মের পরিচালক অরুণ রায় (Arun Roy)- এর শরীরে ধরা পড়েছিল মারণ রোগ ক্যান্সার। সেই সময় ‘বাঘা যতীন’ ইউনিটের অধিকাংশ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দেব (Dev) প্রযোজিত ও অভিনীত পিরিয়ড ড্রামা ‘বাঘা যতীন’-এর শুটিং চলাকালীন ফিল্মের পরিচালক অরুণ রায় (Arun Roy)- এর শরীরে ধরা পড়েছিল মারণ রোগ ক্যান্সার। সেই সময় ‘বাঘা যতীন’ ইউনিটের অধিকাংশ সদস্য অরুণবাবুর অসুস্থতার বিষয়ে জানলেও ফিল্ম মুক্তির প্রাক্কালে এই খবর ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু লড়াকু অরুণবাবু ‘বাঘা যতীন’-এর পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করেছিলেন অসুস্থতা সত্ত্বেও। চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে এই ফিল্ম। কিন্তু বছর শেষ হওয়ার আগেই গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অরুণবাবু।

Advertisements

গত অগস্ট মাসে অরুণবাবুর খাদ্যনালীতে ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছিল কেমোথেরাপি। সাধারণতঃ কেমোথেরাপির কারণে চলে যায় খাবার খাওয়ার ইচ্ছা। অত্যন্ত দুর্বল হয়ে পড়েন রোগী। কিন্তু এত অসুস্থতা সত্ত্বেও ‘বাঘা যতীন’-এর পোস্ট প্রোডাকশন তো বটেই, এই ফিল্মের প্রোমোশনেও অংশগ্রহণ করেছিলেন অরুণবাবু। ক্যান্সার নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে অরুণবাবু বলেছিলেন, এই রোগ যে কোনো মানুষের হতে পারে। জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে অরুণবাবু সম্প্রতি শেষ করেছেন তাঁর আগামী ফিল্ম ‘অরণ্যের দিনরাত্রি’-র শুটিং। কিন্তু শুক্রবার সকাল থেকেই অরুণবাবুর শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে। তাঁকে দ্রুত শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

Advertisements

এখনও অবধি হাসপাতাল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, অরুণবাবুর চিকিৎসা চলছে। তাঁকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন ভারপ্রাপ্ত চিকিৎসকরা। তবে অরুণবাবুর পরিবারের তরফে এখনও কোনো মেডিক্যাল বুলেটিন প্রকাশ করা হয়নি। সংবাদমাধ্যমে মুখ খুলতে নারাজ হাসপাতাল কর্তৃপক্ষও।

Advertisements

উদ্বিগ্ন টলিপাড়া এবং অরুণবাবুর সতীর্থরা। হার না মানা ‘বাঘা যতীন’ পরিচালক অরুণবাবুর দ্রুত আরোগ্য কামনা করে ‘হুপহাপ’ (HOOPHAAP)। সুস্থ হয়ে উঠুন ফিল্মের স্রষ্টা।

Advertisements

whatsapp logo
Advertisements