Bengali SerialHoop Plus

Mon Phagun: ভালোবাসার দিনে পিহুর জীবনে অঙ্কুশ, কি হবে ঋষির!

কয়েকদিন পরেই আসতে চলেছে ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেন্টাইন’স ডে। 14 ই ফেব্রুয়ারি, এই বিশেষ দিনে শত ব্যস্ততা সত্ত্বেও নতুন জুটি আসতে চলেছেন ছোট পর্দায়। বড় পর্দার ব্যস্ততা সত্ত্বেও ছোট পর্দায় ফিরছেন দেবলীনা কুমার (Devlina Kumar) ও অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

শোনা যাচ্ছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’-এ দেখা যাবে অঙ্কুশ ও দেবলীনাকে। সম্প্রতি চ্যানেলের ফেসবুক পেজে পোস্ট করা হয়েছে ‘মন ফাগুন’-এর প্রোমো। সেই প্রোমোতে দেখা যাচ্ছে, ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষ্যে ‘মন ফাগুন’-এর বিশেষ পর্ব আলো করে রয়েছেন অঙ্কুশ, দেবলীনা, শোভন গঙ্গোপাধ্যায় (Shobhan Ganguly), লগ্নজিতা চক্রবর্তী (Lagnajita Chakraborty) ও ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মুখ্য অভিনেতা-অভিনেত্রীরা। রীতিমত জমজমাট হতে চলেছে এই বিশেষ পর্ব। ঋত্বিক ও অনুষ্কার বিয়ে দিতে গিয়ে কাছাকাছি চলে এসেছে ঋষিরাজ ও পিহু। কিন্তু তাদের প্রেমের মাঝে এসে পড়েছে প্রিয়াঙ্কা। ভালোবাসার দিনে সে ঋষির সঙ্গে তার বাগদান সারতে চায়।

ভ্যালেন্টাইন’স ডে-র উদযাপনে ঘরোয়া পার্টিতে নিজের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে। তিনি পিহুর স্বপ্নের নায়ক। এই পার্টিতে দেবলীনা নাচবেন ‘পুষ্পা’-র বিখ্যাত গান ‘সামে সামে’-তে। পিহু ওরফে সৃজলা গুহ (Srijala Guha) ব্যক্তিগত জীবনে অঙ্কুশের নাচ ও কমেডির ভক্ত। অঙ্কুশের সঙ্গে এই বিশেষ পর্বে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত সৃজলা। অঙ্কুশ নিজেও ছোট পর্দায় অভিনয় করতে পেরে যথেষ্ট খুশি।

কিন্তু ‘মন ফাগুন’-এ হয়তো ত্রিকোণ প্রেম এবার বদলে যাবে চতুষ্কোণের সমীকরণে। ঋষিরাজ ও পিহুর মাঝে এসে পড়েছে প্রিয়াঙ্কা। এবার পিহুর জীবনে ঘটতে চলেছে অঙ্কুশের আগমন। পারবে কি পিহু , অঙ্কুশকে নিজের জীবনে স্থান দিতে? গত দুই সপ্তাহ ধরে ‘মন ফাগুন’ রয়েছে টিআরপি চার্টে দ্বিতীয় স্থানে। এবার দেখা যাক, এই বিশেষ পর্বের দৌলতে ‘মন ফাগুন’ প্রথম স্থানে উঠে আসতে পারে কিনা!

whatsapp logo