whatsapp channel

দুধ সাদা পোশাকে উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, ফিগারের জৌলুস দেখালেন ‘মোহর’-এর শ্রেষ্ঠা

মধুরিমা বসাক (Madhurima Basak) ইন্ডাস্ট্রির যথেষ্ট জনপ্রিয় মুখ। ছোট পর্দা তো বটেই, তাঁকে দেখা গিয়েছে একাধিক ওয়েব সিরিজে। মধুরিমা যথেষ্ট ফিটনেস সচেতন। পুজোর আগে একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, পুজোর সময়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুরিমা বসাক (Madhurima Basak) ইন্ডাস্ট্রির যথেষ্ট জনপ্রিয় মুখ। ছোট পর্দা তো বটেই, তাঁকে দেখা গিয়েছে একাধিক ওয়েব সিরিজে। মধুরিমা যথেষ্ট ফিটনেস সচেতন। পুজোর আগে একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, পুজোর সময় কোনো ডায়েট না মেনে সব খাবার খেলেও এরপর মাত্র দশ দিন নিয়ম মেনে চললেই ওজন কমে যায় তাঁর। সোশ্যাল মিডিয়াতেও মধুরিমা যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি ফ্যাশন ডিজাইনার রাজ বন্দ্যোপাধ্যায় (Raj Banerjee)-র ডিজাইন করা পোশাকে ফটোশুট করেছেন তিনি। সেই ফটোশুটের ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করলেন মধুরিমা।

Advertisements

মধুরিমার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ফুলস্লিভ চোলি ও অফ হোয়াইট রঙের লেহেঙ্গা। ফুলস্লিভ চোলি জুড়ে রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য। নেকলাইনেও রয়েছে সোনালি সিকুইনের এমব্রয়ডারি। এই চোলির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে সম্পূর্ণ উন্মুক্ত রয়েছে মধুরিমার ক্লিভেজ। চোলিটি ফ্রন্ট ওপেন। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। এটি অফ হোয়াইট রঙের। লেহেঙ্গা জুড়ে রয়েছে সোনালি সুতোর এমব্রয়ডারি। অফ হোয়াইট ওড়নাতে রয়েছে সোনালি জরি ও চুমকির এমব্রয়ডারি। লেহেঙ্গা-চোলির সাথে মধুরিমার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

Advertisements

মাথার মাঝে সিঁথি করে সোনালি মাঙ্গটিকা পরেছেন মধুরিমা। গলায় রয়েছে সোনালি রঙের নেকপিস। দুই হাতে রয়েছে সোনালি রঙের বালা ও কঙ্কন। ডান হাতের আঙুলে রয়েছে বিগ সাইজড সোনালি ফিঙ্গার রিং।

Advertisements

সাম্প্রতিক কালে মধুরিমাকে দেখা গিয়েছে আড্ডটাইমসে স্ট্রিমড ওয়েব সিরিজ ‘লেডি কুইন জেন্টস পার্লার’-এ। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সাগ্নিক চট্টোপাধ্যায় (Sagnik Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements