whatsapp channel

Srabanti Chatterjee: সাদা-কালো পোশাকে ক্যামেরার দিকে তাকিয়ে কি ভাবছেন অভিনেত্রী শ্রাবন্তী!

গত নভেম্বর মাস থেকে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও বিশেষ কিছু কারণবশতঃ তা পিছিয়ে গিয়েছে।…

Avatar

Nilanjana Pande

গত নভেম্বর মাস থেকে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও বিশেষ কিছু কারণবশতঃ তা পিছিয়ে গিয়েছে। ফলে হাতে বেশ কিছুটা সময় পেয়ে গিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আপাতত ফিল্মের শেষ মুহূর্তের প্রস্তুতি নিয়ে ব্যস্ত তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ রয়েছেন শ্রাবন্তী। তাঁর কয়েকটি ফ্যান পেজ রয়েছে। ওই ফ্যান পেজগুলি থেকে প্রায়ই শেয়ার করা হয় শ্রাবন্তীর বিভিন্ন ছবি। বাদ গেল না চলতি সপ্তাহান্তও। ফ্যান পেজ থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে শ্রাবন্তীর একটি ছবি।

ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রঙের একটি ড্রেস। ড্রেস জুড়ে রয়েছে সাদা রঙের পোলকা ডট। ড্রেসটি ফুলস্লিভ। তবে এটি ওয়ান শোল্ডার ড্রেস। ফলে শ্রাবন্তীর একদিকের কাঁধ উন্মুক্ত রয়েছে। ড্রেসটি বডিকন। এই ড্রেসের সাথে শ্রাবন্তীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। নজর কাড়ছে তাঁর স্মোকি আই। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান। অল্প কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের এক পাশে। দুই কানে রয়েছে চেন ইয়ারিং। কোমরে হাত দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে কিছু ভাবছেন শ্রাবন্তী। সম্ভবতঃ শ্রাবন্তীর এই ফ্যান পেজের জন্ম বাংলাদেশে। ফলে কমেন্ট সেকশনে বাংলাদেশি নেটিজেনদের একাংশ প্রশংসায় ভরিয়েছেন তাঁদের প্রিয় অভিনেত্রীকে।

গত বছর বাংলাদেশের ফিল্ম ‘বিক্ষোভ’-এ অভিনয় করেছিলেন শ্রাবন্তী। এই ফিল্মে তাঁর বিপরীতে ছিলেন বাংলাদেশের নায়ক শান্ত খান (Shanto Khan)। খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’। এই ফিল্মে প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তীকে।

এছাড়াও আগামী বছর রিলিজ করবে শ্রাবন্তী ও জিতু কমল (Jeetu Kamal) জুটির ফিল্ম ‘আমি আমার মতো’। এই ফিল্মটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)। রিলিজ করবে টলিউডের এই নতুন জুটির আরও একটি ফিল্ম। ‘বাবুসোনা’ নামে এই ফিল্মটি পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)।

whatsapp logo