Hoop PlusTollywood

সঙ্গে নেই ছোট্ট ইউভান, একরত্তিকে ছাড়াই অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন রাজ-শুভশ্রী জুটি

রাজশ্রী মানেই টলিউডের লাভ বার্ডস রাজ ও শুভশ্রী। প্রথমে কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে এনগেজমেন্ট সেরেই নিলেন এই টলিউডের এই দুষ্টু মিষ্টি কাপেল। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী” নামকরণ করেন। এরপর শুরু হয় এদের সুখের সংসার। রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান।

ছেলেকে ভালোবেসে মা বাবা ডাকেন সিম্বা। ছোট্ট সিম্বাকে নিয়ে নতুন বাবা মায়ের দিন রাত কেটে যায়। এখন এদের ইন্সটাগ্রাম খুললে শুধু রাজ শুভশ্রী নয় ছেলে ইউভানই রাজ করছে। বয়স সবে চার মাস হবে হবে কিন্তু এখন থেকে সে মস্ত বড় সেলেব। তার নামেই খুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় নানান পেজ। এখন থেকেই চক্রবর্তী বাড়িতে রাজ করা শুরু করে দিয়েছে এই ছেল্ব। তাই তো সে এখন থেকেই বাবাকে ভয় পাইয়িয়ে দিল এক কিক অবশ্য বাবা তাতে রেগে যায়নি। এমনকি মন দিয়ে বাবা গান্ধীজি,নেতাজির গল্পও নাকি ছোট্ট ছেলেকে শোনান এখন থেকেই তা জানান রাজ। করোনা আবহে সব কিছু বিষময় হলেও এদের কাছে ছিল একটু বেশি স্পেশাল। কারণটা আর বলার উপায় রাখেনা। ইউভানকে নিয়ে প্রথম পুজো, দীপাবলি, ক্রিসমাস কাটিয়েছিলেন। আর নতুুন বাবা, মা নানান মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পর আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। কখনো ইউভানের মা তো কখনো রাজের ঘরণী হিসেবে নিত্যদিনই খবরের শিরোনামে আছেন অভিনেত্রী। টলিউডের এই হট ফেভারিট জুটি সকলের কাছে বড্ডো প্রিয়। কখনো পার্টি থেকে ফ্যামিলি আড্ডা সবেতেই লাভ বার্ডসদের নিয়ে উন্মাদনার পারদ সর্বদাই তুঙ্গে রয়েছে নেট দুনিয়ায়।এবং দুজনেই এই বিষয়টি যে জমিয়ে মজা উপভোগ করেন তা তাদের সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলেই স্পষ্ট বোঝা যায়।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের ফ্যানের সংখ্যা কিভাবে ধরে রাখতে হয় তা এই জুটি ভালো করে জানেন। কিছু না কিছু শেয়ার করে লাইমলাইটে থাকেন এই হট কাপল। সম্প্রতি নিউ ইয়ার ইভের সময় ছেলেকে বাদ দিয়ে বন্ধুদের নিয়ে চুটিয়ে পার্টি করেছেন রাজ-শুভশ্রী। জমজমাট পার্টির হুল্লোড়ের ছবি, ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন এই জুটি। এবার অভিনেত্রী নিজেদের এক রোম্যান্টিক ছবি শেয়ার করলেন। দুজনেই ব্ল্যাক টিশার্ট আর জিন্স পরিহিত ঝিলের ধারে শুয়ে রোম্যান্টিক পোজ দিলেন। অবশ্য অভিনেত্রী ক্যপশানে লিখলেন, এটি নাকি পুরোনো ছবি। নিমেষে ভাইরাল এই ছবি।

whatsapp logo