whatsapp channel

Sean Banerjee: হানিমুনে গিয়ে বিপদে পড়লেন শন বন্দ্যোপাধ্যায়!

গত বছর শেষ হয়ে গিয়েছে শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) অভিনীত ধারাবাহিক ‘মন ফাগুন’। এরপর দীর্ঘদিন শনকে ছোট পর্দা বা বড় পর্দায় দেখা যায়নি। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, শনকে দেখা যাবে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত বছর শেষ হয়ে গিয়েছে শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) অভিনীত ধারাবাহিক ‘মন ফাগুন’। এরপর দীর্ঘদিন শনকে ছোট পর্দা বা বড় পর্দায় দেখা যায়নি। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, শনকে দেখা যাবে ওয়েব সিরিজে। এবার তা সুনিশ্চিত করে সামনে এল ওয়েব সিরিজের নাম। থ্রিলার ঘরানার ওয়েব সিরিজ ‘হানিমুন’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন শন। ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘হানিমুন’।

Advertisements

নাম শুনেই বোঝা যাচ্ছে, হানিমুনকে কেন্দ্র করে দানা বেঁধেছে ওয়েব সিরিজের কাহিনী। এই কাহিনীর মূল চরিত্র ঈশান ও রঞ্জিনী। পাহাড়ের বুকে হানিমুনে গিয়ে তাদের সাথে আলাপ হয় শেখর নামে এক ব্যক্তির। কিন্তু এই ব্যক্তির সংযোগ রয়েছে রঞ্জিনীর অতীতের সাথে যা জানতে আগ্রহী নয় ঈশান। তবে ঈশান বুঝতে পারে না রঞ্জিনীর অতীতে ঘটে গিয়েছে ভয়াবহ ঘটনা। রঞ্জিনী হানিমুনে গিয়ে দেখে, শেখর হুডি পরে তাকে অনুসরণ করছে। সে ভয় পায়। ঈশানকে বলতে পারে না তার অতীতের কথা। শেষ অবধি একপ্রকার বাধ্য হয়েই রঞ্জিনী শরণাপন্ন হয় এক মনোবিদের। অতীত রহস্যের জট ধীরে ধীরে খুলতে থাকে। অদ্ভুত বাঁকে এসে উপস্থিত হয় ঈশান ও রঞ্জিনীর সম্পর্ক।

Advertisements

‘হানিমুন’-এর আউটডোর শুটিং হয়েছে বিশাখাপত্তনম, আরাকু ভ্যালির মতো পার্বত্য অঞ্চলে। এই ওয়েব সিরিজের পরিচালক সৌমিক চট্টোপাধ্যায় (Soumik Chatterjee) জানালেন, এই ধরনের পার্বত্য অঞ্চলের সৌন্দর্য শুটিংয়ের জন্য আলাদা উৎসাহ যোগান দেয়। ‘হানিমুন’-এর কলাকূশলীদের প্রশংসা করার পাশাপাশি সৌমিক জানালেন, ওয়েব প্ল্যাটফর্ম ক্লিক নতুন কাজ করতে বরাবর উৎসাহ দিয়েছে। ‘হানিমুন’-এ শনের বিপরীতে অভিনয় করছেন ঐশ্বর্য সেন (Aiswariya Sen)। এটি সৌমিকের সাথে তাঁর দ্বিতীয় কাজ।

Advertisements

এছাড়াও এই ওয়েব সিরিজে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অদ্রিজা ঘৌষ (Adrija Ghosh), সুব্রত দত্ত (Subrata Dutta), অনু চট্টোপাধ্যায় (Anu Chatterjee), সুমি চক্রবর্তী (Sumi Chakraborty), তরুণ চক্রবর্তী (Tarun Chakraborty) প্রমুখ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by KLiKK (@klikk.tv)

whatsapp logo
Advertisements