whatsapp channel

সিরিয়াল শেষ হতেই ভোলবদল, রেড গাউনে আবেদনময়ী লুকে ধরা দিলেন ‘ইন্দিরা’ তিয়াশা

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল তো বটেই, অনুরাগীদের সাথে তিনি শেয়ার করে নেন নিজের জীবনের বিভিন্ন মুহূর্তও। তিয়াশা অভিনীত ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল তো বটেই, অনুরাগীদের সাথে তিনি শেয়ার করে নেন নিজের জীবনের বিভিন্ন মুহূর্তও। তিয়াশা অভিনীত ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ সদ্য অফ এয়ার হয়েছে। ফলে সোশ্যাল মিডিয়ায় আরও বেশি করে মন দিয়েছেন তিনি। সপ্তাহান্তে তিয়াশা শেয়ার করলেন তাঁর একটি ছবি।

Advertisements

ইন্সটাগ্রামে তিয়াশার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লালচে কমলা রঙের হাই-থাই স্লিটেড গাউন।গাউনের উপরের অংশ জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। নিচের অংশ যথেষ্ট ফ্লেয়ারড। গাউনটি শিফনের তৈরি। গাউনের নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে তিয়াশার ক্লিভেজ। স্লিভলেস গাউনের উপরের অংশ সামান্য বডিকন। কিন্তু নিচের অংশে রয়েছে কিছু প্লিট। গাউনের স্লিটের কারণে উন্মুক্ত রয়েছে তিয়াশার মসৃণ পায়ের কিছু অংশ। উজ্জ্বল রঙের ড্রেসের সাথে তিয়াশার মেকআপও যথেষ্ট সুন্দর। হালকা পিচ শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। হাইলাইট করা হেয়ার এক্সটেনশন ব্যবহার করেছেন তিয়াশা।

Advertisements

অন্য অভিনেত্রীদের মতো তিয়াশাও নিজের ছবি শেয়ার করেছেন একটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজের মাধ্যমে। পোর্টালের তরফে ক্যাপশনে তিয়াশার নাম লিখে পোস্ট করা হয়েছে লাল রঙের হার্ট ইমোজি। তিয়াশার ছবির কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

জি বাংলার ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিয়াশা। ‘কৃষ্ণকলি’ অফ এয়ার হওয়ার দীর্ঘদিন পর আবারও তাঁকে দেখা গিয়েছিল ‘বাংলা মিডিয়াম’-এ। কিন্তু টিআরপির অভাবে অফ এয়ার হয়ে গিয়েছে এই ধারাবাহিক।

Advertisements

whatsapp logo
Advertisements