GossipHoop Plus

Ekta Kapoor : বাবা জিতেন্দ্রর কারণেই বিয়ের আগে মা হতে হল একতা কাপুরকে

হেডলাইন পড়ে ভাবছেন যে বাবার জন্য মেয়ের বিয়ে হল না! এ কেমন কথা? ধুর এসব ফালতু কথা। বিশেষ করে বেশিরভাগ মানুষ ভাবেন যে একতা কাপুর (Ekta Kapoor) সমকামী, তাই মেয়ে বিয়ে করেনি। সত্যি কি তাই নাকি এর পিছনে আছে অন্য রহস্য? জানতে চাইলে পড়তে হবে এই প্রতিবেদনের শেষ লাইন পর্যন্ত।

কে এই একতা কাপুর? এমন প্রশ্নের উত্তর একটাই হবে যে একজন সফল ভারতীয় টেলিভিশন এবং চলচ্চিত্র প্রযোজক। হিন্দি টেলিভিশন দুনিয়ায় একতা কাপুরের অবদান প্রচুর।মনে আছে প্রয়াত সুশান্ত সিং রাজপুতকে? যেই সুশান্ত করেছিলেন ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’, সেই ধারাবাহিক ছিল একতা কাপুরের। এছাড়া তিনি দিয়েছেন – ‘কসৌটি জিন্দেগি কি’, ‘বড়ে আচ্ছে লগতে হ্যায়ঁ’, ‘কিউকি সাস ভি কাভি বহু থি’, ‘মহাভারত’, ‘কুমকুম ভাগ্য’, ‘ইয়ে হ্যায় মহাবাতে’, ‘চন্দ্রকান্ত’, ‘নাগিন’ সহ বহু হিট ধারাবাহিক।শুধু ধারাবাহিক নয়, বহু সিনেমায় তিনি কাজ করেছেন।

আপনি জানেন কি এত ব্যস্ততার মধ্যেও তিনি মানুষের সেবা করেন? যখন মন্দিরে যান তিনি, মন্দিরের বাইরে থাকা সমস্ত ভিক্ষুককে তিনি কিছু না কিছু দেন। মুম্বাইয়ের পাপরাজ্জিদের ক্যামেরায় বহুবার ধরা পড়েছে সেই দৃশ্য, যদিও একতা এই সব কাজ লোক দেখানোর উদ্দেশ্যে করেননি।

জীবনের এই সফলতা বেছে নিয়েছিলেন একতা কাপুর একটা সময়। বাবা জিতেন্দ্র’র (Jeetendra)কাছে একবার ইয়ং একতা গিয়ে জানিয়েছিলেন যে তিনি বিয়ে করতে চান। সেই সময় বাবা হিসেবে জিতেন্দ্র মেয়েকে বলেছিলেন যে তিনি হয় বিবাহিত জীবন বেছে নিয়ে সংসার এবং পার্টি করতে পারেন যতটা তিনি চান বা নিষ্ঠার সাথে কাজ করা বেছে নিতে পারেন। সেদিন, ইয়ং একতা সিদ্ধান্ত নিয়েছিলেন কাজ করার। বাবাকে দেওয়া কথা আজও মেনে চলেন। বিয়ে করেননি ঠিকই তবে সারোগেসি র মাধ্যমে একটি সন্তান নিয়েছেন যার নাম নিজের পিতার নামেই রেখেছেন – রবি কাপুর ( Ravi Kapoor) । উল্লেখ্য, জিতেন্দ্র’র আসল নাম ছিল রবি কাপুর। বলাবাহুল্য, জিতেন্দ্রর এক ছেলে এক মেয়ে, এবং দুজনের মধ্যে কেউই বিয়ে করেননি। তুষার কাপুর (Tusshar Kapoor) নিজেও সারোগেসি র মাধ্যমে একটি সন্তান নিয়েছেন, যার নাম লক্ষ্য কাপুর (Lakshya Kapoor)

whatsapp logo