whatsapp channel
Hoop PlusTollywood

জল্পনার অবসান! অবশেষে প্রকাশ্যে এলো অভিনেত্রী নুসরত জাহানের বেবি বাম্প

এতদিন ধরে গুঞ্জন চলছিল নুসরত জাহান প্রেগন্যান্ট। একটি সংবাদ মাধ্যম এও দাবী করে যে আগামী সেপ্টেম্বরে মা হবেন নুসরত জাহান। এবারে, সরাসরি প্রকাশ পেল নুসরত জাহানের বেবী বাম্পের ছবি।

ছবিতে নুসরত একা নন, পাশে আরেক চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবিতে নুসরত একটা সাদা রঙের ছোট্ট ঢিলে ঢালা পোশাক পরে আছেন, চোখে মুখে মাতৃত্বের আভা। এক গাল হাসি নিয়ে ছবিটি তিনি তুলেছেন। যদিও নিজে পোস্ট করেননি নুসরত। কিন্তু, সত্য কখনো চাপা থাকেনা।

ব্যবসায়ী রাজকুমার গুপ্ত নুসরতের বাড়িতে আড্ডায় যোগ দেন, যেখানে উপস্থিত ছিলেন যশ, শ্রাবন্তী, তনুশ্রী। তিনি সেই আড্ডারই ছবি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে সকলের পিছনে দেখা গিয়েছিল নুসরত এবং তার বিশেষ বন্ধু যশকে। সঙ্গে ছিলেন শ্রাবন্তী, তনুশ্রী এবং রাজকুমার নিজে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম প্রথম এই ছবি প্রকাশ করেন। এরপরেই রাজকুমার ছবিটি নেটমাধ্যমে থেকে তুলে নেন। কিন্তু, এদিকে সবাই নুসরতের আসল রূপ দেখে নেয়।

প্রশ্ন উঠছে এই সন্তানের পিতা কে? অনেকের ধারণা যশ দাশগুপ্ত। যদি যশ তার মুখে কুলুপ এঁটেছেন। নিখিল জৈন পরিস্কার জানিয়েছেন এই সন্তান তার নয়। নুসরত পাল্টা জানান যে নিখিল তার স্বামী নন, শুধু মাত্র সহবাস করার পার্টনার ছিলেন। এই দেশের এটাই কি সংস্কৃতি হয়ে উঠছে এখন? বিয়ের নামে প্রতারনা? বিয়েকে সহবাস বলে আখ্যা? আমাদের দেশে সুস্মিতা সেন বিয়ে না করেই দুই কন্যার মা, কিন্তু সেই মাতৃত্ব গর্বের, এই মাতৃত্ব কোন সংস্কৃতির পরিচয় দিচ্ছে?

whatsapp logo