BollywoodHoop Plus

Amitabh Bachchan: হাঁটুর বয়সী এই সুন্দরী অভিনেত্রীকে বাংলো ভাড়া দিলেন অমিতাভ বচ্চন

একাধিক বলিউড তারকা রয়েছেন, মুম্বইয়ের মাটিতে যাঁদের বাংলো রয়েছেন এবং রয়েছে একাধিক সম্পত্তি। এগুলি সাধারণতঃ বান্দ্রা, জুহু, আন্ধেরি এলাকায়। যাঁরা বর্ষীয়ান তারকা, তাঁরা কেরিয়ার শুরুর সময় এই এলাকায় একাধিক সম্পত্তি কিনেছিলেন। কারণ সেই সময় এইসব এলাকায় সম্পত্তির দাম তুলনামূলক সস্তা ছিল। পরবর্তীকালে শহর যত বিস্তৃত হয়, তত এই এলাকাগুলিতে সম্পত্তির মূল্য বৃদ্ধি পেতে থাকে। সুপারস্টার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) আন্ধেরি এলাকায় বেশ কয়েকটি বাংলো ও অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। এর মধ্যেই একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট তিনি ভাড়া দিতে চলেছেন কৃতী শ‍্যানন (Kriti Sanon)-কে।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

শোনা যাচ্ছে, ওই ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টটি একটি বহুতলের সাতাশ ও আঠাশ তলা নিয়ে তৈরি। ওই অ্যাপার্টমেন্টের ভাড়া বাবদ কৃতীকে প্রতি মাসে দিতে হবে দশ লক্ষ টাকা। মুম্বইয়ে নিজের থাকার জায়গা তৈরি করার জন্য রীতিমত লড়াই করতে হয় প্রত্যেক মানুষকে। তবে তারকাদের আর্থিক রোজগারের কারণে তাঁদের লড়াই তুলনামূলক কম। কৃতী এই মুহূর্তে নামী বলিউড তারকা। ফলে তাঁর পক্ষে দশ লক্ষ টাকা ভাড়া দিয়ে একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে থাকা সমস্যা নয়। এছাড়াও তাঁকে অ্যাপার্টমেন্টটি ভাড়া নেওয়ার জন্য ষাট লক্ষ টাকা সিকিউরিটি ডিপোজিট জমা করতে হয়েছে। আগামী দুই বছরের জন্য এই অ্যাপার্টমেন্টটি ভাড়া নিয়েছেন কৃতী।

এছাড়াও কিছুদিন আগেই অমিতাভ ও অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর জুহুর একটি জয়েন্ট প্রপার্টি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াকে পনের বছরের জন্য ভাড়া দেওয়া হয়েছে। বাড়িটির একদম নিচের তলায় 3150 স্কোয়‍্যার ফিট এলাকা জুড়ে রয়েছে ওই ব্যাঙ্কের শাখা। প্রতি পাঁচ বছর অন্তর ভাড়ার পঁচিশ শতাংশ বর্ধিত করা হবে, এই শর্তসাপেক্ষে ভাড়া দেওয়া হয়েছে।

একই পথে হেঁটেছেন সলমান খান (Salman Khan)। বান্দ্রায় তিনি একটি ডুপ্লেক্স বাংলো ভাড়া দিয়েছেন। এই বাংলোটির মাসিক ভাড়া আট লক্ষ পঁচিশ হাজার টাকা।

whatsapp logo