whatsapp channel

সুশান্তকে হারানোর শোক এখনো ভুলতে পারেননি ধোনি, দেখুন কীভাবে দিন কাটাচ্ছেন ক্যাপ্টেন কুল

রিয়েল মাহি থাকলেও পৃথিবী ছেড়ে বিদায় নিয়েছেন রুপোলি পর্দার মাহি। ‘এমএস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’ ছবিটির সুবাদে অভিনেতা সুশান্ত সিং রাজপুত হয়ে ওঠেন সিনেজগতের মহেন্দ্র সিং ধোনি। তার মত করে…

Avatar

HoopHaap Digital Media

রিয়েল মাহি থাকলেও পৃথিবী ছেড়ে বিদায় নিয়েছেন রুপোলি পর্দার মাহি। ‘এমএস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’ ছবিটির সুবাদে অভিনেতা সুশান্ত সিং রাজপুত হয়ে ওঠেন সিনেজগতের মহেন্দ্র সিং ধোনি। তার মত করে ধোনির চরিত্রটি কেউ বড়পর্দায় বাস্তবায়িত করতে পারবেনা এমনটাই অভিমত সিনেমাপ্রেমী দর্শকদের। বক্স অফিসে ছবিটি সুপার হিট হয় এবং সেই সঙ্গে রিল এবং রিয়েল দুই মাহির বন্ধুত্ব জমে ক্ষীর হয়ে যায়।

সুশান্তকে হারানোর শোক এখনো ভুলতে পারেননি ধোনি, দেখুন কীভাবে দিন কাটাচ্ছেন ক্যাপ্টেন কুল
সুশান্তের সঙ্গে একই ছবিতে ধোনি

শুধু তাই নয় মাহির মেয়ে জিজার সঙ্গেও বেশ ভাব জমিয়েছিলেন সুশান্ত। দুজনের খুনসুটির বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় একসময় খুব ভাইরাল হয়েছিল। ধোনির বায়োপিক নির্মাণের সময় পরিচালক নীরাজ পান্ডে এই দুজনেরই যথেষ্ট ঘনিষ্ঠ হয়ে যান। তিনি সুশান্তের মৃত্যুতে আবেগঘন হয়ে ধোনির বর্তমান অবস্থার কথা জানালেন। তিনি বললেন ভালো নেই ধোনি।

অভিনেতার মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে গিয়েছেন ভারতীয় ক্রিকেটের ক্যাপ্টেন কুল, কিছুতেই তিনি সুশান্তের মৃত্যু মেনে নিতে পারছেন না, বারবার পুরোনো স্মৃতির কথা ভেসে আসছে ধোনির চোখের সামনে। সেটাই তো স্বাভাবিক, বড় পর্দায় তার চরিত্রকে যিনি এতটা নিখুঁতভাবে তুলে ধরলেন এমনকি ধোনির বিখ্যাত হেলিকপ্টার শট টুকুও হুবহু কপি করার ক্ষমতা রাখেন যিনি, তাকে কি এতো সহজে ভোলা সম্ভব!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media