whatsapp channel

সম্পর্ক বিচ্ছেদের কষ্ট ভুলে বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টি অভিনেত্রী শ্রাবন্তীর

রোশন সিং এবং শ্রাবন্তী চ্যাটার্জি। একদিন প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিলেন। এক বছর প্রেম করতে করতে হঠাৎ ঠিক করেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। মিয়া বিবি রাজী ছিল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রোশন সিং এবং শ্রাবন্তী চ্যাটার্জি। একদিন প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিলেন। এক বছর প্রেম করতে করতে হঠাৎ ঠিক করেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। মিয়া বিবি রাজী ছিল তাই আর বাড়ির সদস্যরা কোনো আপত্তি করেননি। এরপর শুধুমাত্র বাড়ির সদস্যদের উপস্থিতিতেই পাঞ্জাবী মতে গুরুদ্বারে পাঞ্জাবি মুন্ডার সাথে বাঙালি কন্যার বিয়ে সম্পন্ন হয়। রোশনের এই বিয়ে প্রথম হলেও শ্রাবন্তীর ছিল এটি তৃতীয় বিয়ে। রোশন সব জেনেই ঝিনুককে নিয়ে শুরু করেন নিজেদের সুখের সংসার। শ্রাবন্তী নিজের অভিনয়ের পাশাপাশি পাঞ্জাবি বর আর শ্বশুর বাড়ি নিয়ে বেশ সুখেই সংসার করছিলেন। সব কিছুই অভিনেত্রীর স্বপ্নের মতো চলছিল।

Advertisements

দেড় বছর হতেই এদের প্রেম জানলা দিয়ে উধাও হয়ে যায়। পুজোর আগে থেকেই আলাদা থাকা শুরু করে দেন। একজন উত্তর তো অন্যজন দক্ষিণে থাকা শুরু করে দিয়েছেন। ভালোবাসার ঘাটতি দেখা দিয়েছে এই দম্পতির। প্রথমে সোশ্যাল মিডিয়াতে সোশ্যাল ডিসেন্টসিং তারপর আসল জীবনে এখন কেউ কাউকে সহ্য করতে পারছেনা। এমনকি নিজেদের যে সুন্দর মুহূর্তগুলি গেঁথে ছিলেন সেগুলিও আজ উধাও। তাহলে কি আর এদের জীবনে রঙিন দিন ফিরবেনা প্রশ্ন দুজনের ফ্যান ফলোয়ারস দের।

Advertisements

রোশন একজন ফিটনেস কোচ। আর এদিকে শ্রাবন্তী ও অভিনয়ের পাশাপাশি এবার নিজের নতুন ব্যবসা শুরু করছেন তা ও আবার স্বামীর মতো একই ব্যবসা। এর জন্যই কি সম্পর্কে চিড় ধরলো এদের তা অবশ্য অজানা। কিন্তু এর মধ্যে রোশন একটু ঘি ঢেলে দিলেন। শ্রাবন্তীর নতুন জিম ‘এম্পায়ার ফিটনেস’ খোলার পরেই একসপ্তাহ পর ধনতেরাসের দিন তিনিও খুললেমন জিম ফ্র্যাঞ্চাইজি ‘কিক ২’। শুধু এখানেই থেমে নেই রোশন সঙ্গে কলকাতায় আনেন গ্র্যাভিটি ‘গিয়ার’-এর মতো ব্র্যান্ডেড স্পোর্টস শ্যুয়ের ব্যবসা। আবার স্ত্রীকে উদ্দেশ্য করে লিখলেন, ‘‘ফিট থাকতে ‘এম্পায়ার’ বা সাম্রাজ্যের দরকার পড়ে না। তার জন্য ‘কিক’-ই যথেষ্ট।’’ এই ঠান্ডা লড়াইয়ের কি শেষ হবে নাকি আরো মোড় ঘুরবে।

Advertisements

মাস দেড়েক একসাথে না থাকলেও একে অপরের প্রতিটি কাজ মনে রাখছেন। মাঝে সাঝে নানান পোস্ট করে থাকেন একে অপরকে নিয়ে। সরাসরি কোনো কিছু না বললেও টুক টাক করে কটুক্তি করেই চলেছেন।সম্প্রতি রোশন একাকিত্বতে ভুগছেন তা নিয়ে একটি পোস্ট করেন। এই নিয়ে তৈরী হয় ঘোর জল্পনা। আসলে তিনি নিজের ইন্সটা পোস্টে তিনি একটি ছবি আপলোড করেছেন ৷ যেখানে একটি বাচ্চা নিজেকেই জড়িয়ে ধরে আছে ৷ আর সামনে অসংখ্য জুটি নিজেদের প্রেমিক ও প্রেমিকাকে জড়িয়ে ধরে আছে ৷ আর সঙ্গে রোশন লিখলেন, ‘মাই কনডিশন !’ এর থেকেই নেটিজেনদের জল্পনায় উঠে এসেছে, রোশন বুঝি শ্রাবন্তীকে দারুণ ভাবে মিস করছেন ৷ আর তাই তো বছরের শেষে শ্রাবন্তীকে ফিরে পেতে চাইছেন ।

Advertisements

প্রাক্তন কিনা এখনো জানা যায়নি। তবে এর মধ্যে স্বামীকে ভুলে অভিনেত্রী নিজের কাজ,পরিবার,বন্ধু আর নতুন জিম নিয়ে দিব্যি আছেন। কখনো নিজের হট ফটোশুট তো কখনো পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। সামনে ক্রিস্টমাস তাই তিনি নিজের কাছের বন্ধুদের সাথে সময় কাটাতে বেশ ব্যস্ত। এবার সেই ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী । ক্যপশানে লিখলেন,”যে আত্মারা আমাকে আরো উঁচু করে তোলেন। এরপরই এই ছবিতে লাইকের বন্যা বয়ে চলেছে। নিমেষে ভাইরাল। অনেকেরই প্রশ্ন তৃতীয় স্বামীকে কি ভুললেন অভিনেত্রী। অবশ্য অভিনেত্রী কমেন্ট সেকশন অফ করে রাখলেন যাতে কেউ কটুক্তি না করে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media