BollywoodHoop PlusHoop Viral

ভেজা পোশাকে সমুদ্রপাড়ে নোরা ফাতেহির উষ্ণ নাচে তোলপাড় ইন্সটাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকে আরবী কন্যা নোরা ফাতেহী। নাচের দিক দিয়ে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে টক্কর দিয়ে এখন নোরা ফাতেহি বলিউডের প্রথম সারির নৃত্যশিল্পী।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই নতুন নতুন ছবি দিয়ে ভক্তদের মনে ঝড় তোলে সেক্সি ডান্সার নোরা ফাতেহি। নোরার নাচ দেখে তার দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকে না এমন পুরুষ নেই বললেই চলে। শুধু পুরুষ কেন নোরার নাচ ও এক্সপ্রেশন দেখে হিমশিম খায় মহিলা ফ্যানেরাও।

এবার ইন্সটাগ্রামে নিজের নাচের ভিডিয়ো শেয়ার করলেন নোরা নিজেই। এক সমুদ্রতীরের বিচের ধারে সৈকতে মার্স গানের তালে নাচলেন আর সেই ভিডিয়ো শেয়ার করে নোরা ফাতেহি।আর ক্যাপশানে লিখেছেন, ‘Teaching marce some moves on the beach’। আর এই ভিডিয়ো মুহুর্তেই ভাইরাল হয়ে যায় নেটিজেনদের কাছে। অবশ্য সমুদ্র সৈকতে মরোক্কান সুন্দরী নোরা কার সঙ্গে নাচছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

সম্প্রতি একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাজির হয়েছিলেন।নোরা ফাতেহি। মালাইকা অরোরা কোভিড ১৯-এ পজিটিভ হওয়ার পর সেখানে কিছুদিনের জন্য নোরাকে স্থানান্তরিত করা হয়। তবে মালাইকা সুস্থ হয়ে ফেরার পর এই রিয়্যালিটি শো থেকে এখন বিদায় নিয়েছেন নোরা। প্রসঙ্গত, ওই রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে ছিলেন গীতা কাপুর এবং টেরেন্স লুইস। পরিচালক রেমো ডিসুজার।

 

View this post on Instagram

 

Teaching Marce some moves on the beach 🏝😍💃🏾😄 @marcepedrozo

A post shared by Nora Fatehi (@norafatehi) on

Related Articles