Hoop VideoHoop Viral

সাদা চুড়িদারে শরীর ঝাঁকিয়ে এমন নাচ দেখালেন মুসকান বেবি, পাড়ার দাদুরা পুরো বোল্ড আউট

সেকি নাচ! অবশ্য নাচ বলতে কোমর দোলানো আর ঝটকা মেরে স্টেজ কাঁপানো। একবার এই নৃত্য পরিবেশন দেখলে চোখের পাতা ভারী হয়ে যাবে। মিউজিকের তালে তালে সেই নাচ দাদুদের ভেতরের পুরুষ জাগিয়ে তোলে। অন্তত, নাচের ভিডিও তার প্রমাণ। হরিয়ানার নৃত্যশিল্পীরা ওপেন স্টেজে যখন নাচতে ওঠে তখন তাকে ঘিরে থাকে একঝাঁক বয়স্ক পুরুষ। ইয়ং ছেলেপুলের পাশে এদের উপস্থিতি বুঝিয়ে দেয় শরীরে এখনও রক্ত গরম। এখনও কিছু করা যায়, এখনও দম আছে।

হরিয়ানার নৃত্য আজকাল সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল। কিছু শ্রেণীর মানুষ আছেন যারা এই ধরনের নাচ ও নৃত্যশিল্পীর চাল ঢাল ব্যাপক পছন্দ করে। এই প্রতিবেদনে এমন এক নৃত্যশিল্পীকে নিয়ে কথা বলবো যে একেবারেই নতুন অথচ ধানি লঙ্কা। একটা কামড়ে চোখ লাল হয়ে যাবে। সেই নৃত্যশিল্পী হলেন মুসকান বেবি (Muskan Baby)।

হ্যাঁ, এই মুসকান বেবি এখন হরিয়ানার মানুষদের জান (Hariyanvi dancer Muskan Baby)। এই মুসকান বেবি স্টেজে উঠলেই কাকা, মামা, দাদুদের যৌবন তাজা হয়ে ওঠে। এদের হাসি আর উল্লাস বলে দেয়, ঘরে টেকে না মন। স্টেজে উপস্থিত থেকে এরা করতালি দিয়ে যেমন উৎসাহ দেয়, তেমনই টাকার বৃষ্টি করে বুঝিয়ে দেয়, আরো আরো দেখতে চাই।

সম্প্রতি, এই হট অ্যান্ড বোল্ড মুসকান বেবির একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে তার পরনে রয়েছে সাদা স্যুট। তার শরীরী আবেদন ঝাকা দিচ্ছে উপস্থিত দর্শকদের হৃদয়কে। এমন দমদার পারফর্ম করেছেন মুসকান যে উপস্থিত দর্শকরা যেমন ভিড় জমিয়েছে তেমনই সোশ্যাল মিডিয়াতেও লোকজন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে। চলুন দেখে নেওয়া যাক ইউটিউবের SPECIAL RAGANI স্টুডিওতে ভাইরাল হওয়া এই মশলাদার নাচের ভিডিওটি। যাইহোক, ভুলেও এই ধরনের নাচ বাচ্চাদের সামনে দেখবেন না।

whatsapp logo