Bengali SerialHoop Plus

দীপা এখন অতীত, পাহাড়ে ভাইয়ের স্ত্রীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন ছোট পর্দার সূর্য!

ক্যালেন্ডার বলছে বসন্ত এখনো আসেনি। যদিও প্রেমের মাস শুরু হয়ে গিয়েছে আনুষ্ঠানিক ভাবে। টেলিপাড়াতেও নতুন নতুন সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠছে। বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) সূর্য এবং ঊর্মি নাকি বাস্তবেই প্রেম করছেন। অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) এবং সৌমিলী চক্রবর্তী (Soumily Chakraborty)। সিরিয়ালে একাধারে তাঁরা ভাসুর এবং ভাইয়ের বউ আবার জামাইবাবু আর শ্যালিকাও। দিব্যজ্যোতি এবং সৌমিলীর অফস্ক্রিন রসায়ন একাধিক বার নজর কেড়েছে দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই দুজনের যুগল ছবি চোখে পড়বে। তবে এবার কোনো যুগল ছবি নয়, বরং ভিন্ন ভিন্ন ছবির জেরেই চর্চায় উঠে এলেন তাঁরা।

আসলে সম্প্রতি দিব্যজ্যোতি একটি ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। দেখেই বোঝা যাচ্ছে তিনি পাহাড়ে ঘুরতে গিয়েছেন। খাদের দিকে মুখ করে দাঁড়িয়ে রয়েছেন তিনি। অভিনেতার পরনে জিন্স আর নীল চেক শার্ট। চোখে পরেছেন সানগ্লাস। অন্যদিকে সৌমিলীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেও দেখা যাচ্ছে, তিনিও ঘুরতে গিয়েছেন পাহাড়ে। কখনো গ্যাংটকের ম্যালে, কখনো আবার খাদের পাশে রেলিংয়ে হেলান দিয়ে ছবি তুলেছেন।

এই ছবিগুলি দেখেই নেটিজেনরা দুয়ে দুয়ে চার করার চেষ্টা করছেন। দিব্যজ্যোতি এবং সৌমিলী কি তবে একসঙ্গে পাহাড়ে ঘুরতে গিয়েছেন? তাঁদের ছবি যে আলাদা আলাদা মানুষ তুলেছেন, তা ক্যাপশন থেকেই বোঝা যাচ্ছে। কিন্তু দুজনে কি একসঙ্গে বেড়াতে গিয়েছেন নাকি নেহাতই সমাপতন তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই।

প্রসঙ্গত, এর আগে সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন রাখা হয়েছিল সৌমিলীর কাছে, কতটা ঘনিষ্ঠ হয়ে উঠেছে সম্পর্কটা? অভিনেত্রীর লাজুক জবাব ছিল, কিছু জিনিস আলাদা করাই থাক। তবে কি যা রটে তা সত্যিই ঘটে? সৌমিলী বলেছিলেন, সবকিছুর সূত্রপাতই তো বন্ধুত্ব দিয়ে হয়। তবে তাঁরা এখনো শুধুই ভালো বন্ধু। তিনি নিজে সিঙ্গেল।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই