whatsapp channel

আঁটোসাঁটো পোশাকে উপচে পড়ছে ভরা যৌবন, রাতের ঘুম কাড়বে জিনার এই ছবি

ছোটপর্দা থেকে বড়পর্দা, দুই মাধ্যমেই কাজের অভিজ্ঞতা রয়েছে জিনা তরফদারের (Jina Tarafder)। বড়পর্দায় প্রথম সারির পরিচালকের ছবিতে খ্যাতনামা অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার থেকে ছোটপর্দায় একাধিক সিরিয়ালে ইতিমধ্যেই অভিনয় করে…

Nirajana Nag

Nirajana Nag

ছোটপর্দা থেকে বড়পর্দা, দুই মাধ্যমেই কাজের অভিজ্ঞতা রয়েছে জিনা তরফদারের (Jina Tarafder)। বড়পর্দায় প্রথম সারির পরিচালকের ছবিতে খ্যাতনামা অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার থেকে ছোটপর্দায় একাধিক সিরিয়ালে ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন তিনি। কাজ করেছেন ওয়েব প্ল্যাটফর্মেও। বর্তমানে সিরিয়ালে চুটিয়ে কাজ করছেন জিনা। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বাড়িয়ে চলেছেন অনুগামীর সংখ্যা।

কম সময়ের মধ্যেই ছোটপর্দায় পরিচিতি বানিয়ে ফেলেছেন জিনা। বিভিন্ন চ্যানেলের একাধিক সিরিয়ালে কাজ করেছেন তিনি। এই মুহূর্তে স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে অভিনয় করছেন জিনা। এর আগে কালার্স বাংলায় ‘ফেরারি মন’ সিরিয়ালেও দেখা গিয়েছিল তাঁকে। তবে সোশ্যাল মিডিয়ায় জিনার জনপ্রিয়তা দেখার মতো। দিন দিন তাঁর অনুগামীর সংখ্যা বেড়েই চলেছে।

আঁটোসাঁটো পোশাকে উপচে পড়ছে ভরা যৌবন, রাতের ঘুম কাড়বে জিনার এই ছবি
জিনা তরফদার

ইনস্টাগ্রামে ৪ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে জিনার। নিয়মিত নিজের ছবি, ভিডিও সেখানে শেয়ার করতে থাকেন তিনি। কখনো শাড়ি, কখনো ওয়েস্টার্ন পোশাকে ধরা দেন অভিনেত্রী। তবে একটা কথা সকলেই স্বীকার করবেন, দুটো পোশাকই কিন্তু খুব সুন্দর ভাবে ক্যারি করতে জানেন তিনি। সম্প্রতি একটি গোলাপি সিক্যুইনের কাট আউট পোশাকে লেন্সবন্দি হয়েছেন জিনা। মানানসই মেকআপে একেবারে গ্ল্যাম অবতারে ধরা দিয়েছেন তিনি। এখনো পর্যন্ত ৫ হাজারেরও বেশি লাইক পড়েছে ছবিগুলিতে। জিনার রূপ দেখে চোখ সরানো দায় অনুরাগীদের।

জলপাইগুড়ির মেয়ে জিনার কেরিয়ার শুরু ভিডিও জকি হিসেবে। একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। মডেলিং দিয়ে সফর শুরু করার পর টেলিভিশনে একটি অনুষ্ঠান সঞ্চালনার কাজ নেন জিনা। সেখান থেকেই আসে প্রথম ব্রেক। অভিরূপ ঘোষ পরিচালিত ‘জম্বিস্তান’ ছবির হাত ধরে বড়পর্দায় পা রাখেন তিনি। এরপর সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘অতি উত্তম’এও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জিনা। বর্তমানে টেলিভিশনেই কাজ করছেন অভিনেত্রী। বাংলা মিডিয়াম ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এছাড়া OTT প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। ক্লিক প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন জিনা।

 

View this post on Instagram

 

A post shared by Jina ✨ (@jinatarafder)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই