BollywoodHoop PlusHoop Video

Urfi Javed: ফিনফিনে লাল শাড়িতে উর্ফির ‘মজবুরি’, মুহূর্তে ভাইরাল ভিডিও

উর্ফি জাভেদ (Urfi Javed) ‘আইফা’-র সময় সেখানে না গিয়ে একটি মিউজিক ভিডিওর শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেই সময় পাপারাৎজিদের একাংশ তাঁকে বারবার জিজ্ঞাসা করেছিলেন ওই মিউজিক ভিডিও সম্পর্কে। কিন্তু এই প্রসঙ্গে মুখ খোলেননি উর্ফি। এবার উইকডেজ-এর সকাল হতে না হতেই চমকে উঠলেন উর্ফির অনুরাগীরা। উর্ফি ফাঁস করেছেন মিউজিক ভিডিওর ঝলক।

মঙ্গলবার মুক্তি পেয়েছে মিউজিক ভিডিওটির গান ‘হায় হায় ইয়ে মজবুরি’। সোমবার উর্ফি গানের টিজার শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। টিজার শেয়ার করে উর্ফি ‘হায় হায়’ করে লিখেছিলেন, সকলের দেখা উচিত, আগামীকাল কি আসতে চলেছে! ‘মজবুরি’ কি তাও জানতে চেয়েছিলেন উর্ফি। এরপরেই মঙ্গলবার সারেগামা মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘হায় হায় ইয়ে মজবুরি’। প্রকৃত গানটি আইকনিক ফিল্ম ‘রোটি, কাপড়া অউর মকান’-এ লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর কন্ঠে অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। ফিল্মে অভিনয় করেছিলেন জিনাত আমন (Zeenat Aman)। এবার এই গানের রিমেক ভার্সনে দেখা গেল উর্ফিকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উর্ফির পরনের লাল শাড়ি ও বিকিনি ব্লাউজ নজর কেড়েছে নেটিজেনদের। ‘হায় হায় ইয়ে মজবুরি’-র রিমেক ভার্সনটি গেয়েছেন শ্রুতি রানে (Shruti Rane)। রিমেকের ক্ষেত্রে গানের কথার পরিবর্তন হয়েছে। গানের নতুন কথা লিখেছেন রাজেশ মন্থন (Rajesh Manthan)। সঙ্গীত পরিচালনা করেছেন গৌরব দাশগুপ্ত (Gaurav Dasgupta)। সমগ্র মিউজিক ভিডিওটি পরিচালনা ও সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন প্রিন্স গুপ্তা (Prince Gupta)।

‘হায় হায় ইয়ে মজবুরি’ গানটির রিমেক ভার্সন মুক্তির কিছুক্ষণের মধ্যেই আড়াই মিলিয়ন ভিউ ছাড়িয়ে গিয়েছে। নেটিজেনদের একাংশ উর্ফির যৌন আবেদনের প্রশংসা করলেও অনেকের পুরানো গানটি পছন্দ বলে জানিয়েছেন।

whatsapp logo