Advertisements

Neel-Trina: নীল এখন অতীত! সুপুরুষ ভারতীয় ক্রিকেটারকে ‘স্বামী’ বলে ঘোষণা তৃণার

Avatar

Nilanjana Pande

Follow

5 ই নভেম্বর, রবিবার কলকাতার ইডেন গার্ডেনে ছিল ভারত বনাম সাউথ আফ্রিকা ম্যাচ। এই ম্যাচে জিতেছে ভারত। ফলে তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) অত্যন্ত উচ্ছ্বসিত। রিল বানানোর এই সুযোগ ছাড়লেন না তাঁরা। কিন্তু বিরাট কোহলি (Virat Kohli)-কে নিজের স্বামী বলে পরিচয় দিলেন তৃণা, তাও আবার অন ক্যামেরা। রবিবার তাঁরা নিজেরাই এই ইন্সটাগ্রাম রিলটি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে।

নীল ও তৃণার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে নীল সুসজ্জিত গাঢ় নীল রঙের শার্ট ও ট্রাউজারে। তৃণা পরেছেন সাদা রঙের প্রিন্টেড ড্রেস। রিলে দেখা যায়, নীল ও তৃণা বসেছেন কমেন্ট্রি করতে। সেই সময় নীল তাঁর স্ত্রীকে জিজ্ঞাসা করেন, তৃণার প্রিয় ক্রিকেটার কে! তৃণা বলেন, বিরাট কোহলি। এরপর নীলের প্রশ্ন, তৃণার প্রিয় ব্যাটসম্যান কে! তৃণা আবারও বিরাটের নাম বলেন। এরপর নীল জিজ্ঞাসা করেন, তৃণার প্রিয় ফিল্ডার কে! এবারও তৃণার একই উত্তর, বিরাট কোহলি। নীল প্রশ্ন করেন, তৃণার প্রিয় বোলার কে! তৃণার একই উত্তর, বিরাট কোহলি। এরপরেই নীলের ট্রিকি প্রশ্ন, “নেম ইওর হাজব্যান্ড”! তৃণার উত্তর, বিরাট কোহলি! কিন্তু এরপরেই তৃণা নিজের ভুল বুঝতে পেরে কান ধরে নীলের ক্ষমা চান। নীলের মুখ ততক্ষণে কাঁদো কাঁদো হয়ে গিয়েছে। কিন্তু পুরো রিলটি বানানো হয়েছে মজার ছলে।

ভিডিওটি শেয়ার করে নীল ও তৃণা ক্যাপশনে লিখেছেন, বিরাট কোহলি ‘ম্যান অফ দ্য মোমেন্ট’। এই ক্যাপশনে বিরাটকে ট‍্যাগ করেছেন তাঁরা। জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। নীল ও তৃণার এই রিলটি সকলের যথেষ্ট পছন্দ হয়েছে অনুরাগীদের একাংশ তাঁদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

সাম্প্রতিক কালে শেষ হয়েছে নীল অভিনীত ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর শুটিং। নীলের শুটিং শেষ হতেই এই দম্পতি পাড়ি দিয়েছিলেন গোয়া। আগামী দিনে সৌম্যজিৎ আদক (Soumyajeet Adak) পরিচালিত ফিল্ম ‘তিলোত্তমা’-য় দেখা যাবে নীল ও তৃণাকে।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow