BollywoodHoop Plus

Govinda: গোবিন্দাকে অভ্যর্থনা জানালেন আরেক গোবিন্দা! কে আসল কে নকল চেনা দায়

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ডোপলগ্যাঙ্গারদের দেখা মিললেও সামনাসামনি তাঁদের সাথে দেখা হয়ে যাওয়া একজন তারকার কাছে যথেষ্ট সম্মানজনক। কোনো বর্ষীয়ান তারকা যখন দেখেন তাঁকে এখনও অবধি একটি মানুষ ‘আইডল’ মানেন, তখন তাঁর কেরিয়ারের সেরা প্রাপ্তি পেয়ে যান তিনি। একই ঘটনা ঘটল গোবিন্দা (Govinda)-র ক্ষেত্রেও। সম্প্রতি তাঁর সাথে দেখা হল তাঁর ডোপলগ্যাঙ্গারের।

শনিবার গোবিন্দা ও তাঁর স্ত্রী সুনীতা আহুজা (Sunita Ahuja) মুম্বই এয়ারপোর্টে পৌঁছালে ঘটনাচক্রে তাঁদের দেখা হয় গোবিন্দার ডোপলগ্যাঙ্গারের সাথে। হিরো নং ওয়ান গাড়ি থেকে এয়ারপোর্টে নামতেই তাঁকে পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানানোর পাশাপাশি ওই ব্যক্তি গোবিন্দার পা ছুঁয়ে প্রণাম করেন। এদিন গোবিন্দার পরনে ছিল কালো রঙের শার্ট, কালো ট্রাউজার ও গলায় কালো স্কার্ফ। ওই ব্যক্তি পরেছিলেন মেরুন রঙের স্যুট। দুজনের চোখেই ছিল সানগ্লাস। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে মুহূর্তটি। তাঁদের মধ্যে অনেকেই বলতে থাকেন, একদম এক দেখতে দুজনে। এরপর ওই ভদ্রলোক নিজের মোবাইল ফোনে গোবিন্দার সাথে তাঁর একটি পুরানো ছবি দেখিয়ে বলেন, তিনি তারকার সাথে তেইশ বছর আগে দেখা করেছিলেন। গোবিন্দা অত্যন্ত উচ্ছ্বসিত ছবিটি দেখে।

সুনীতাও বললেন, গোবিন্দা ও তাঁর ডোপলগ্যাঙ্গার একদম কার্বন কপি। এয়ারপোর্টে প্রবেশের আগে গোবিন্দা পাপারাৎজিদের জানান, তিনিও খুব খুশি হয়েছেন ওই ভদ্রলোকের সাথে দেখা করে। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ জিজ্ঞাসা করেছেন, কে আসল গোবিন্দা!

অনেকে লিখেছেন, এটি গোবিন্দার সাথে গোবিন্দার দেখা হওয়ার মুহূর্ত। অনেকে ওই ব্যক্তির সাথে গোবিন্দার ভদ্র ব্যবহারের প্রশংসা করেছেন।

whatsapp logo