Advertisements

শীঘ্রই আসতে চলেছে সুখবর, মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী

Avatar

HoopHaap Digital Media

Follow

টলিটাউনে এই মুহূর্তে চলছে বিয়ের মরসুম এবং একের পর এক সেলিব্রিটির কোল আলো করে জন্ম নিচ্ছে তাঁদের উত্তরসূরীরা। এবার সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন অভিনেত্রী শ্রাবন্তী ব্যানার্জী (Srabanti Banerjee)।

ইন্সটাগ্রামে বেবি বাম্পের ছবি শেয়ার করে শ্রাবন্তী জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি মা হতে চলেছেন। ইতিমধ্যেই নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে শ্রাবন্তী জানিয়েছেন, বহুদিন ধরেই তিনি এই সময়ের জন্য অপেক্ষা করছিলেন। স্বামী রঞ্জন বন্দ্যোপাধ্যায় (Ranjan banerjee)-এর সঙ্গেও ছবি শেয়ার করে শ্রাবন্তী নিজের খুশি ব্যক্ত করেছেন। নেটিজেনরাও শ্রাবন্তীকে অভিনন্দন জানিয়েছেন।

2020 সালের অক্টোবর মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতে পারেন শ্রাবন্তী। কিন্তু তখনও কাউকে জানাননি তিনি। কিন্তু বেবিবাম্প স্পষ্ট হতেই নেট দুনিয়ায় সুখবর জানালেন শ্রাবন্তী। আপাতত করোনা অতিমারীর কারণে তিনি বাড়িতেই থাকছেন। নিজের কাজ নিজেই করছেন শ্রাবন্তী। করোনা অতিমারীর সময় নিজের মানসিক সুস্থতা বজায় রাখতে ছবি আঁকছেন, গানের রেওয়াজ করছেন। এছাড়াও ভালো ভালো বই পড়ে ও ফিল্ম দেখে সময় কাটছে তাঁর। তাঁর স্বামী রঞ্জনের জন্য মাঝে মাঝেই বিভিন্ন ভালো ভালো রান্নাও করছেন তিনি।

রঞ্জন বর্ধমানের একটি সরকারী স্কুলের অঙ্কের শিক্ষক। পেশায় অভিনেত্রী শ্রাবন্তী কলকাতায় থাকেন। সাত বছরের দাম্পত্য সম্পর্কের অর্ধেক সময়টাই শ্রাবন্তী ও রঞ্জন পেশাগত কারণে দূরে কাটিয়েছেন। ফলে সন্তানের পরিকল্পনা করতে পারেননি তাঁরা। করোনা অতিমারীর কারণে এখন তাঁরা একসঙ্গে আছেন। ফলে সন্তানের পরিকল্পনা করার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow