whatsapp channel

Subhashree Ganguly: বাচ্চাদের খাবারের ভক্ত শুভশ্রী!

শুভশ্রী গাঙ্গুলী গত জুন মাসে জানিয়েছিলেন, তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন। তবে অন্তঃসত্ত্বাকালীন সময়েও শুভশ্রী একের পর এক কাজ করে গিয়েছেন।জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স'-এর বিচারকের আসনে ছিলেন…

Avatar

Nilanjana Pande

শুভশ্রী গাঙ্গুলী গত জুন মাসে জানিয়েছিলেন, তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন। তবে অন্তঃসত্ত্বাকালীন সময়েও শুভশ্রী একের পর এক কাজ করে গিয়েছেন।জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে ছিলেন শুভশ্রী। প্রতিযোগীদের সাথে মঞ্চে উঠে নাচের তালে পা মিলাতেও দ্বিধা করেননি তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একটি ‘কিউ অ্যান্ড এ’ সেশনে তাঁর অনুরাগীদের একাংশ তাঁকে নিয়ে চিন্তা প্রকাশ করলে শুভশ্রী জানিয়েছিলেন, প্রেগন্যান্সি কোনো অসুখ নয়। অতএব সুস্থ রয়েছেন তিনি। সম্প্রতি শেষ হয়েছে ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং। এরপর শুভশ্রী কিছুদিন বিরতিতে থাকলেও আবার কাজ করতে দেখা গেল তাঁকে।

বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। সেখানে তাঁকে দেখা যাচ্ছে আয়নার সামনে বসে থাকতে। অভিজ্ঞ মেকআপ আর্টিস্টের হাতে সুসজ্জিত হচ্ছেন শুভশ্রী। ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, সন্তান আসার আগেই শুট চলে এসেছে। এছাড়াও ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। তাতে তাঁর পরনে রয়েছে কমলা রঙের অফ শোল্ডার শর্ট ড্রেস। ড্রেসটির ডিজাইন বেলুন ড্রেসের মতো হওয়ার ফলে শুভশ্রীর বেবিবাম্প কিছুটা আড়াল রয়েছে। প্রকৃতপক্ষে একটি ইভেন্টে গিয়েছিলেন শুভশ্রী। হবু মা হওয়ার কারণে বাচ্চাদের জন্য তৈরি একটি বিখ্যাত আন্তর্জাতিক ব্র্যান্ডের মুখ হিসাবে বেছে নেওয়া হয়েছে তাঁকে।

এই ব্র্যান্ডটি মূলতঃ বাচ্চাদের জন্য পুষ্টিকর অথচ মজাদার একটি পুডিং তৈরি করে যাতে থাকে চকোলেটের বল। প‍্যাকেজিং-এ থাকে আকর্ষণীয় খেলনা। এদিন শুভশ্রীর উপস্থিতিতে লঞ্চ হয়েছে ওই ব্র্যান্ডের নতুন ফুড প্রোডাক্ট। শুভশ্রীর হাতেও তুলে দেওয়া হয়েছে বিশেষ হ্যাম্পার। তবে শুধুমাত্র বাচ্চারাই নয়, এই ব্র্যান্ডের প্রোডাক্টের ভক্ত বড়রাও। তালিকায় রয়েছেন শুভশ্রীও। ফলে ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিনি নিজের উচ্ছ্বাস প্রকাশ করে লাজুক ইমোজি জুড়েছেন।

আগামী ডিসেম্বর মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন শুভশ্রী। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে আবারও ফিরবেন শুটিং ফ্লোরে।

whatsapp logo