whatsapp channel

মায়ের কোলে পুঁচকে ছেলে, প্রথমবার কৃশিবকে প্রকাশ্যে আনলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি

করোনা কালেই প্রথম মা হয়েছিলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী পূজা। লকডাউনের সময় হঠাৎ করেই নিজের প্রেগনেন্সির কথা নিজেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা কালেই প্রথম মা হয়েছিলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী পূজা। লকডাউনের সময় হঠাৎ করেই নিজের প্রেগনেন্সির কথা নিজেই সোশ্যাল মিডিয়ারতে জানিয়েছিলেন। আর ছেলে হওয়ার আনন্দের খবর জানিয়েছিলেন তাঁর স্বামী কুণাল বর্মা। ছেলে জন্মানোর কথা সামনে আসতেই সকলে মিলে অভিনেত্রীকে শুভেচ্ছা জানান।

Advertisements

হিন্দি টেলি অভিনেতা কুণাল বর্মার সঙ্গে বহুদিনের সম্পর্ক ছিল পূজার। ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা এবং কুণালের। এখনো ন বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন কুণাল-পূজা। কিছু বছর আগে নিজেদের বাগদান অনুষ্ঠানটি বেশ জাঁকজমক ভাবেই করেছিলেন। এরপর একসাথে থাকাও শুরু করেছিলেন। লকডাউনের মাঝে পূজার প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার কথা সামনে আসতেই অনেকেই নানান কটুক্তি শুনতে হয় এই জুটিক। অবশ্য প্রেগনেন্সির সময়ে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সেরে নিয়েছিলেন কুনাল ও পূজা। আর এর মাঝেই তৃতীয় জনকে পেয়ে বেশ খুশি। পূজা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, নিজেদের সোশ্যাল ম্যারেজ ছেলেকে সাক্ষী রেখে করবেন আর এতে কুনাল ও সহমত জানিয়েছেন।

Advertisements

মা বাবা মিলে ছেলের নাম রেখেছেন কৃশিব। এক সময় দেবাদি দেব শিব ধারাবাহিকে পার্বতীর চরিত্রে অভিনয় করেছিলেন সেই থেকেই কি ছেলের নাম এরকম বৈচিত্র‍্যময় রাখেন অবশ্য এর উত্তর জানা না গেলেও অভিনেত্রী জানান, ভগনান শ্রীকৃষ্ণ ও শিবের নাম মিলিয়ে এই ‘কৃশিব’ নাম দিয়েছেন। পুজা ও কুনালের অনুরাগীদের ও এই নাম বড় পছন্দের।

Advertisements

কৃশিব এখন বেশ ছোট। সদ্য তিন মাসে পা দেবে। পুজাও এখন বাড়িতে ছেলেকে সময় দেন। ছেলে এখনো মায়ের স্তনের দুগ্ধ পান করে। আর ছেলের জন্য বাড়িতে থাকতে মায়ের কোনো সমস্যা হয়নি। এখন পুজা ও কৃশিব বেশ মজাতেই বাড়িতে সময় কাটাচ্ছেন। পুজা জানিয়েছেন ছেলে একটু বড় হতে ফের অভিনয়েতে ফিরবেন। এতদিন ছেলেকে ক্যামেরার সামনে আনেননি মা বাবা কেউই।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

বরাবর কৃশিবকে ক্যামেররার থেকে আড়ালে রাখতেন নতুন বাবা মা। অবশেষে ছেলেকে আড়াল থেকে বেরিয়ে আনলেন পুজা। ছেলেকে কোলে নিয়ে ক্যামেরায় পোজ দিলেন অভিনেত্রী। একনজরে দেখে নেওয়া যাক। কৃশিব গায়ে চাদর মুড়ি দিয়ে চুল ঠিক করে মায়ের কোলে দিব্যি ক্যামেরার সামনে পোজ দিলেন। আর অভিনেত্রী একটা সাদা ওয়ান পিস পড়ে ছেলেকে কোলে নিলেন। ক্যপশানে লিখলেন, “মিট মাইন কৃশিব” যার আক্ষরিক অর্থ আমার কৃশিবকে দেখো। সকলে প্রথমবার কৃশিবকে দেখতে পেয়ে বেজায় খুশি। অভিনেত্রী মৌনি রায় থেকে অনীতা, মোনালিসা সকলে কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন। অনুরাগীরা কৃশিবকে দেখে বেশ আনন্দিত। নিমেষে ভাইরাল কৃশিবের প্রথম ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

 

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media