Bengali SerialHoop Plus

2021-এ টেলিটাউনের বহুলচর্চিত ব্রেক-আপ, সর্ম্পক ভাঙলেন যে জুটিরা

বর্ষ শেষ হতে চলল। নতুন বছর দোরগোড়ায় কড়া নাড়ছে। চলতি বছর টলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে শুরু হয়েছিল অনেকগুলি সেলিব্রিটি বিয়ে দিয়ে। কিন্তু বর্ষ শেষ হতে চলেছে বেশ কয়েকটি অপ্রত্যাশিত বিচ্ছেদের মাধ্যমে। এর মধ্যে প্রথমেই রয়েছেন তথাগত (Tathagata)ও দেবলীনা (Debleena)।

তথাগত ও দেবলীনার রসায়ন বরাবর প্রশংসনীয় ছিল। কিন্তু চলতি বছরের শেষে হঠাৎই জানা যায় ছয় বছরের দাম্পত্যে ইতি টানছেন তাঁরা। তথাগতর সঙ্গে জড়ায় বিবৃতি (Bibriti Chatterjee)-র নাম। আপাতত দেবলীনা ও তথাগত আলাদা থাকছেন। দেবলীনা মন দিয়েছেন নিজের কেরিয়ারে।

বছরের শুরুতে একসঙ্গে মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন দেবচন্দ্রিমা (Debchandrima Sinha Roy) ও সায়ন্ত (Sayanta Modak)। সেখান থেকে তাঁদের ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়েছিল। কিন্তু হঠাৎই কোনো অজানা কারণে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। অনেকে দেবচন্দ্রিমার সহশিল্পী রিজওয়ান (Rizwan Rabbani Sheikh)-কে এই ব্রেক-আপের জন্য দায়ী করলেও দেবচন্দ্রিমা জানিয়েছেন, তিনি ও রিজওয়ান শুধুই বন্ধু।

চলতি বছরে ব্রেক-আপ হয়ে গিয়েছে শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) ও গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)-র। তবে গৌরবের অপারেশনের সময় শ্রীমা তাঁর সঙ্গে যোগাযোগ করতে চাইলেও ফোন ধরেননি গৌরব।

ব্রেক-আপ হয়ে গিয়েছে ফারহান ইমরোজ (Farhan Imroze) ও প্রত্যুষা (Pratyusha)-র। সাইবার ক্রাইম শিকার হয়েছিলেন প্রত্যুষা। তিনি ফারহানের কাছে সাহায্য চাইলে ফারহান মুখ ফিরিয়ে নেন।

‘গঙ্গারাম’ অভিষেক (Abhishek)-এর সাথে ব্রেক-আপ হয়ে গিয়েছে দিয়া(Diya)-র। ব্রেক-আপের এক মাসের মধ্যে অভিষেক নতুন সম্পর্কে জড়ালেও দিয়া আপাতত সিঙ্গল রয়েছেন।

Related Articles