Subhashree Ganguly: মুহূর্তের মধ্যে প্লেট ফাঁকা, ৩০ সেকেন্ডে ক’টি ফুচকা সাবাড় শুভশ্রীর!

HoopHaap Digital Media

কলকাতা হোক বা এই দেশের বিভিন্ন প্রান্ত, ফুচকার নিজের এক আলাদা মহিমা আছে। কেউ একে ভালোবেসে ডাকে পানিপুরি কেউ ডাকে গোলগাপ্পা। এই দেশের বিভিন্ন জায়গায় নানান স্বাদের ফুচকা পাওয়া যায়। আর এই খাবারের জন্য কি ছেলে কি মেয়ে সকলেই পাগল। মানে আপনার যদি একটা দুর্দান্ত ফুচকা স্টল থাকে তো আপনি রাতারাতি মাছ ভাতের মালিক হয়ে যেতে পারেন। এমনও অনেক ফুচকা স্টল আছে যাদের মালিক ফুচকা বিক্রি করে গাড়ি বাড়ি করে ফেলেছে। এই বাংলায় চা-চপ-ফুচকার এক আলাদা ব্যাপার আছে। কিন্তু, এই ফুচকা কাহিনীতে শুভশ্রী আসছেন কিভাবে?

অভিনেত্রীরা এসব তেলেভাজা, ফুচকা বিশেষ খান না। তারা স্বাস্থ্য সচেতন, পাছে মোটা হয়ে যায় সেই ভেবেই খাবারের তালিকায় থাকে সবজি, স্যালাড, জ্যুস, চিকেন বয়েল, ডিম সেদ্ধ, ফলমূল এসব। কিন্তু, বাঙালি অভিনেত্রীরা একটু হটকে। তারা ডায়েট মেইনটেইন করেন আবার পাল্লা দিয়ে ফুচকা, আলু কাবলি, সিঙ্গারা এসবও খান।

হ্যাঁ, মশাই আমাদের টলি কুইনরা ফুচকা প্রেমী। এই যেমন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ইনি এক মিনিটে ফুচকা প্লেট সাবাড় করে দিতে পারেন। ক্যামেরার সামনে এতটুকু লজ্জা না করে হাপুস হাপুস করে টপাটপ ফুচকা শেষ করে দিচ্ছেন। গাল ফুলে ঢোল, তাতেও ভ্রুক্ষেপ নেই, কিন্তু ফুচকা খেতেই হবে। কারণ RJ Praveen চ্যালেঞ্জ দিয়েছেন। সেই চ্যালেঞ্জ রাখতেই ফুচকা খাওয়ার অভিনব চেষ্টা।

শেষ পর্যন্ত শুভশ্রী হেরেই গেলেন। অনেক চেষ্টা করেও প্লেটের সবকটা ফুচকা নির্দিষ্ট সময়ে শেষ করতে পারলেন না। অবশ্য, তিনি এই ব্যাপারে টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কাছে বিনীত অনুরোধ রেখেছেন যাতে সে টপাটপ ফুচকা খেয়ে Praveen কে হারিয়ে দিতে পারে।

About Author