Hoop VideoHoop Viral

খেসারি লাল যাদবকে একা পেয়ে লজ্জার সমস্ত সীমা পার করলেন অক্ষরা, বিছানায় উঠলো রোম্যান্সের ঝড়

দিনদিন ভোজপুরি কন্টেন্ট এর চাহিদা বাড়ছে। কারণ, এই ইন্ডাস্ট্রির ফিল্ম হোক বা মিউজিক ভিডিও বা অ্যালবাম, সবকিছুর মধ্যে রয়েছে মশলাদার দৃশ্য। মানুষ এই ধরনের মশলাদার দৃশ্য দেখতে পছন্দ করে। একবার এই ইন্ডাস্ট্রির মিউজিক ভিডিও দেখলে আপনার রাতের ঘুম উড়ে যাবে, প্রতিটা ছত্রে থাকে রগরগে রোম্যান্সের ঝলক।তবে, ভুল করেও এই ইন্ডাস্ট্রির মিউজিক ভিডিও ছোটদের সামনে দেখবেন না।

আজকের প্রতিবেদনে যেই মিউজিক ভিডিওটি নিয়ে কথা বলবো সেটি একবার দেখলে আপনার শরীরে মোচড় দেবে। Aag Lage Na Raja মিউজিক ভিডিওটি নিয়ে এখন তোলপাড় করছে সোশ্যাল মিডিয়ার পাতা। উক্ত গানটিতে Akshara Singh এবং Khesari Lal Yadav এমন রোম্যান্স করেছে যে রাতের ঘুম হারাম হবে এক মিনিটে।

Aag Lage Na Raja মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে খেসারি লাল যাদব বিছানায় শুয়ে রয়েছে, এদিকে অক্ষরা সিং শাড়ির আঁচল খসিয়ে খেসারি লালকে উত্তেজিত করার চেষ্টা করে। প্রথম দিকে খেসারি লাল যাদব নিজেকে কন্ট্রোল করার চেষ্টা করে, পরবর্তীতে খেসারি নিজেই অক্ষরের প্রেমে হাবুডুবু খায়। ভিডিওটি এতটাই গরম যে, যেকোনো পুরুষ দেখলে তার সঙ্গিনীর কথা মনে পড়ে যাবে। ভুলেও এই ভিডিওটি বাড়ির ছোটদের সামনে দেখবেন না বা পরিবারের অন্য কারোর সঙ্গে।

খেসারি লাল যাদব শুধু একজন ভোজপুরী ইন্ডাস্ট্রির অভিনেতা নন, তিনি গায়কও বটে। বেশ কিছু সিনেমায় খেসারি লাল যাদব যেমন অভিনয় করেছেন, তেমন গান গেয়েও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। পাশাপাশি, অক্ষরা সিং এতটাই আকর্ষণীয় যে এখনও পর্যন্ত প্রায় দশটি ভোজপুরী সিনেমায় তাকে দেখা গিয়েছে। এছাড়াও ২০২১ এর Bigg Boss OTT র তিনি একজন প্রতিযোগী ছিলেন। এমনকি বেশ কিছু হিন্দি ধারাবাহিকেও তাকে দেখা গিয়েছে। মূলত অক্ষরা ২০১০ সালে অ্যাকশন ড্রামা ‘সত্যমেব জয়তে’ তে রবি কিষানের বিপরীতে অভিনয় করে আত্মপ্রকাশ করেন। এরপর তার কেরিয়ার গ্রাফ চড়চড় করে উপরে ওঠে। বরং, চলুন দেখে নেওয়া যাক Aag Lage Na Raja মিউজিক ভিডিওটি।

whatsapp logo