whatsapp channel

VIRAL: লাল লেহেঙ্গায় নেচে মঞ্চ কাঁপালেন হরিয়ানভি নৃত্যশিল্পী প্রাঞ্জল, প্রশংসায় ভরালেন অনুরাগীরা

টকটকে লাল লাহেঙ্গায় সাজতে মন চাইছে? তাহলে প্রাঞ্জল দেহিয়া'র মত লাল লেহেঙ্গায় নিজেকে সাজিয়ে নিতে পারেন। ফুল স্লিভ, ডিপ নেক, লাল দোপাট্টা, সোনালী বর্ডার। সব মিলিয়ে প্রাঞ্জল দেহিয়া'র লাল লেহেঙ্গা…

Avatar

Advertisements
Advertisements

টকটকে লাল লাহেঙ্গায় সাজতে মন চাইছে? তাহলে প্রাঞ্জল দেহিয়া’র মত লাল লেহেঙ্গায় নিজেকে সাজিয়ে নিতে পারেন। ফুল স্লিভ, ডিপ নেক, লাল দোপাট্টা, সোনালী বর্ডার। সব মিলিয়ে প্রাঞ্জল দেহিয়া’র লাল লেহেঙ্গা চোখে লাগার মতন।

Advertisements

Advertisements

কে এই প্রাঞ্জল দেহিয়া ( Pranjal Dahiya) ?

Advertisements

হরিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী হলেন প্রাঞ্জল দেহিয়া। ইনস্টাগ্রামে তার অনুরাগীরা সংখ্যা দিন দিন বাড়ছে।ইনি বেশ কয়েকটি প্রোটিন সেক ও কসমেটিকস প্রোডাক্টের বিজ্ঞাপনের মুখ। তিনি একাধারে অভিনেত্রী এবং একজন নৃত্যশিল্পী। সোশ্যাল মিডিয়ায় তার স্টেজ শো থেকে নাচ রীতিমত ভাইরাল হয়।

Advertisements

সম্প্রতি, হরিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম এই সুন্দরী একটি ইনস্টাগ্রাম রিল বানান যা এই মুহূর্তে ভাইরাল। রিল ভিডিওতে দেখা গিয়েছে প্রাঞ্জল একটি জিমের মধ্যে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ পরিবেশন করছেন।পরনে তার লাল লেহেঙ্গা, খোলা সিল্কি চুল, মানানসই মেক আপ ও গহনা। নিজের ছবির জনপ্রিয় গান ‘মেরে বালাম থানেদার’ এর তালে তাল মেলাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। দেখুন ভিডিও।

যারা হরিয়ানভি মিউজিক শোনেন বা নাচ দেখেন তারা যেমন স্বপ্না চৌধুরীকে চেনেন তেমনই প্রাঞ্জল দেহিয়াকেও চিনবেন। সুন্দরী এই অভিনেত্রী তথা নর্তকী সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই তার নাচ বা অন্যান্য পারফরম্যান্স ভাইরাল হয়। যেমন ভাইরাল হয়েছে তার লাল লেহেঙ্গায় ‘মেরে বালাম থানেদার’ গানটির নাচ।

whatsapp logo
Advertisements