Hoop StoryHoop Viral

লাল পোশাকে বেলি ডান্স নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন যুবতী, রইলো ভিডিও

লাল রঙের স্বল্প পোশাক পরে বেলি ডান্স নাচের সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এক যুবতী। ‘গুরু’ সিনেমায় ব্যবহৃত ‘মাইয়া’ ‘মাইয়া’ গানটি যেটি পরিবেশন করেছিলেন বিখ্যাত অভিনেত্রী মল্লিকা শেরওয়াত। সেই গানের সঙ্গে এনেছে আবারো সকলের মন জয় করে নিলেন সাধারণ এক যুবতী।

বেলী ড্যান্স মূলত একটি মিশরীয় নৃত্য শিল্প। প্রথমদিকে এর উদ্দেশ্য ছিল অল্প বয়সী মেয়েদের শরীরে যখন গর্ভাবস্থা হয় তখন এই রকম নৃত্যশিল্পী রপ্ত করিয়ে তাদের প্রসব যাতে অনেক বেশি সহজতর হয়। পরবর্তীকালে বেলি ড্যান্স সকলের সামনে মঞ্চস্থ হওয়া শুরু করে। স্কুল-কলেজের রীতিমতো প্রতিযোগিতামূলকভাবে এই নাচ শেখানো হয়।

উন্মুক্ত শরীরে অল্প বয়সী নারীদের এই অসাধারণ নৃত্য কলা সাধারণ মানুষের মনোরঞ্জনের জন্য পরিচিত হতে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে লাল পোশাকে উন্মুক্ত শরীরে এক যুবতী অসাধারণ বেলি ড্যান্স নেচেছেন, এই মাইয়া মাইয়া গানটির সাথে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। প্রত্যেকেই যুবতীর এই নাচের ভূয়সী প্রশংসা করেছেন। যারা নাচতে ভালোবাসেন তারা অবশ্যই এই বেলি ড্যান্স রপ্ত করে ফেলুন। দেখে নিন ভিডিও -»

whatsapp logo