whatsapp channel

ফিনফিনে হলুদ শাড়িতে পবন সিংয়ের সঙ্গে জোরদার রোম্যান্সে মাতলেন সঞ্চিতা, দেখুন ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি মিউজিক ব্যাপক ভাবে ভাইরাল হচ্ছে। সেইভাবেই ভাইরাল হয়েছে সঞ্চিতার সঙ্গে পবনের রসায়ন। এই গানটিতে দুজনকেই একে অপরের প্রেমে পড়তে দেখা যায়, এবং এদের রোম্যান্টিক সিন দর্শকদের…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি মিউজিক ব্যাপক ভাবে ভাইরাল হচ্ছে। সেইভাবেই ভাইরাল হয়েছে সঞ্চিতার সঙ্গে পবনের রসায়ন। এই গানটিতে দুজনকেই একে অপরের প্রেমে পড়তে দেখা যায়, এবং এদের রোম্যান্টিক সিন দর্শকদের যথেষ্ট মনোরঞ্জন করেছে। এই ভিডিওতে কখনো হলুদ তো কখনো লাল শাড়িতে ঝড় তুলেছেন অভিনেত্রী সঞ্চিতা (Sanchita Banerjee) । এছাড়াও, ভাইরাল হওয়া গানটিতে, আপনি দেখতে পাবেন কীভাবে পবন সিং (Pawan Singh) মধ্যরাতে অভিনেত্রীকে আলিঙ্গন করবে।

Advertisements

অভিনেতা তথা গায়ক পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এতটাই জনপ্রিয় যে আলাদা করে তার কোনো পরিচয় লাগে না। একদিকে তিনি যেমন বহু হিট গান উপহার দিয়েছেন তেমনই বহু সিনেমা ও মিউজিক ভিডিও অ্যালবামে কাজ করেছেন। তার প্রতিটি গান সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়। আজকাল তার একটি ছবি ‘ক্র্যাক ফাইটার’ ( Crack Fighter) এর ভোজপুরি গান ‘জান লেবা কা হো বাজ গেল চার’ ( Jaan leva ka ho Baj Gail Chaar) ইউটিউবে আগুন ধরিয়েছে। পবন সিং এর ভক্তরা যেমন মিউজিক ভিডিওটি উপভোগ করেছে চূড়ান্ত ভাবে তেমনই অন্যান্য মানুষও সঞ্চিতা-পবনের রোম্যান্স তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছে।

Advertisements

ভাইরাল হওয়া গানটি গেয়েছেন পবন সিং ও প্রিয়াঙ্কা সিং। গানটিতে অভিনেত্রী সঞ্চিতাকে বীভৎস হট লেগেছে। কখনো হলুদ শাড়ি তো কখনো লাল শাড়িতে যৌবনের ঝড় তুলেছেন পবন সিং এর সঙ্গে। ভুলেও এমন ভিডিও বাড়ির ছোটদের সামনে দেখবেন না। কারণ, এই ভিডিও শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য।

Advertisements

এই প্রতিবেদনে সঞ্চিতার ভিডিও নিয়ে কথা বললেও জেনে রাখা ভালো ভোজপুরি সিনেমার আগে বলিউডেও কাজ করেছেন সঞ্চিতা ব্যানার্জি, এবং সঞ্চিতা অবশ্যই একজন বাঙালি নারী। তাঁকে দেখা গেছে হিন্দি টিভি শো ‘জামাই রাজা’তে’। সঞ্চিতা ভোজপুরি ছবি ‘নিরহুয়া হিন্দুস্তানি 2’ সিনেমায় কাজ করেছিলেন। এবং সেখান থেকেই কেরিয়ার তার ঊর্ধ্বমুখী গতিতে এগোয়। সব মিলিয়ে সঞ্চিতা একজন সফল অভিনেত্রী। তাহলে, চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি।

Advertisements
whatsapp logo
Advertisements