whatsapp channel

VIRAL: রাতের অন্ধকারে খুশিকে পেয়ে খুশি হয়ে গেলেন চিন্টু, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি বিস্তৃত হচ্ছে অনেক আঞ্চলিক ভাষায় বিনোদন জগৎ। আর এর মাঝেই ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি বিস্তৃত হচ্ছে অনেক আঞ্চলিক ভাষায় বিনোদন জগৎ। আর এর মাঝেই ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, অক্ষরা সিং, প্রিয়াঙ্কা সিং, স্বপ্না চৌধুরী। তবে বর্তমান সময়ে এক উদীয়মান অভিনেত্রী হিসেবে খুশি দুবে (Khushi Dubey) বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির উদীয়মান নায়কদের মধ্যে অন্যতম হলেন প্রদীপ পান্ডে (Pradeep Pandey)। অভিনয়ের পাশাপাশি তার নাচের শৈলী দেখেই মুগ্ধ হন দর্শকরা।

আর এবার এই দুই তারকার একটি গানের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘জুন কি গরমি ভাইল বা জওয়ানী’ গানটি এখন ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে। এই ভিডিওর শুরুতেই সাবেকি অবতারে ধরে দিয়েছেন নায়িকা। পরনে রয়েছে বেগুনি রংয়ের ফিনফিনে শাড়ি এবং সবুজ রংয়ের টাইট ব্লাউজ। শরীরে মানানসই জুয়েলারি। অভিনেত্রীর মেকআপও বেশ নিউড ঘরানার। আর এই গানটি মূলত রোমান্টিক গান হওয়ার কারণে ভিডিওর পরতে পরতে রোমান্স ও শারীরিক হিল্লোলের জোয়ার, যা মাতাল করেছে দর্শকদের। ভিডিওর পুরোটা জুড়ে নায়কের সঙ্গে রাতের অন্ধকারে একটি ফাঁকা বাড়িতে প্রেমে ভাসতে দেখা গেছে নায়িকাকে।

সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স যেন গানটিকে এক অন্য মাত্রা এনে দিয়েছে। তাই এই গানের ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘এন্টার ১০ রঙ্গিলা’ নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি। ইতিমধ্যে ভিডিওটি দেখেছেন লক্ষাধিক মানুষ। এলবামের এই গানটি গেয়েছেন বিকাশ পান্ডে ও প্রিয়াঙ্কা সিং।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা