whatsapp channel

বাড়ির দুই বৌমাকে উপভোগ করলেন ভন্ড বাবাজি, আশ্রমকেও টেক্কা দিল এই বাংলা ওয়েব সিরিজ

এখনও পর্যন্ত ১.৪ মিলিয়ন মানুষ ইউটিউবে এই রগরগে ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন। আপনি কবে দেখবেন? দেখার আগে জেনে নিন কাহিনীতে কোন মশলা দেওয়া হয়েছে। আজ কোনো হিন্দি সিরিজের কাহিনী বলা…

Avatar

Susmita Kundu

এখনও পর্যন্ত ১.৪ মিলিয়ন মানুষ ইউটিউবে এই রগরগে ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন। আপনি কবে দেখবেন? দেখার আগে জেনে নিন কাহিনীতে কোন মশলা দেওয়া হয়েছে। আজ কোনো হিন্দি সিরিজের কাহিনী বলা হবে না। এবার আপনি জানবেন বাংলাতেও কেমন মশলাদার কন্টেন্ট তৈরি হচ্ছে। যদি হিন্দিতে বোল্ড কনটেন্ট তৈরি হতে পারে তাহলে বাংলায় নয় কেন? সেরকমই একটি কাহিনী হল ‘বাবার ফাঁদ’ ( Baba ka Jaal) । যারা আশ্রম সিরিজ দেখেছেন তারা এই কাহিনীর সঙ্গে মিল পাবেন।

আজকাল উল্লু, কোকু, এম এক্স প্লেয়ার এর মত প্ল্যাটফর্মে একের পর এক বোল্ড ওয়েবসিরিজ মুক্তি পাচ্ছে। মানুষ হাপিত্যেশ করে বসে থাকে কবে বোল্ড সিরিজ মুক্তি পাবে, আর কি নতুন গল্প আসছে। আর মানুষের চাহিদার কথা মাথায় রেখেই এই প্ল্যাটফর্মগুলো দেদারে বিকোচ্ছে সাহসী সিরিজ। এই সিরিজগুলো এতটাই আকর্ষণীয় যে একবার দেখলে বারবার দেখতে ইচ্ছা করবে। অনেকটা নেশার মতন কাজ করে। নেশা যেমন ছাড়ানো কঠিন, তেমনই এই সিরিজের ফাঁদে যে একবার পা দিয়েছে সে বারবার দেখতে চায়।

আজকের গল্প হল ‘মুখোশের অন্তরালে‘। এই শর্এট ফিল্মটির কাহিনী হল ‘বাবার ফাঁদ’। ভাইরাল হয়েছে এই ফিল্মটি সোশ্যাল মিডিয়ায়। এর কাহিনী শুরু হয়েছে এক শাশুড়ি এবং তার দুই বৌমাকে নিয়ে। শাশুড়ি ঘরে শান্তির জন্য এক বাবাজীর কাছে দুই বৌমাকে তপস্যা করতে পাঠায়। দুই বউমার মধ্যে রয়েছে রেষারেষি। সেই চক্করে দুজনের মধ্যে কে আগে আর কে পরে যাবে এই নিয়ে চলে দ্বন্ধ। পরে, এক এক করে বৌমারা যায় বাবাজীর কাছে।

গল্পে দেখানো হয়েছে যে বাবাজী আদেশ করছেন বস্ত্র ছাড়া তপস্যা করতে হবে, তাহলেই সব স্বপ্ন পূরণ হবে। দুই বৌমা লোভে লোভে সেই কাজ করে। বস্ত্র ছেড়ে বাবার সামনে উপস্থিত হয়। বাবা ছলে বলে কৌশলে দুই নারীকে ভোগ করে। এবং দুজনেই এই ব্যাপারটা ঘরে সবার থেকে লুকিয়ে যায়। এভাবেই গল্প এগোয়। আপনি ইউটিউবে সম্পূর্ণ বিনামূল্যে দেখে নিতে পারেন শর্ট ফিল্মটি।

whatsapp logo