Hoop VideoHoop Viral

জীবনের সব সমস্যার সমাধান লুকিয়ে নারী শরীরে, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

সময়ের সঙ্গে মানুষের জীবনধারা বদলে গিয়েছে অনেকাংশে। মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম পাশ্চাত্য দেশে ওয়েব সিরিজ জনপ্রিয় হয়ে উঠলেও ধীরে ধীরে ভারতীয় বিনোদন জগতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই রীতি। বর্তমানে ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি।

বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট ভেসে উঠলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম ‘উল্লু’, ‘কোকু’, ‘এমএক্স অনলাইন’ প্রভৃতি। বরাবর সাহসী সব দৃশ্যে ভরপুর ওয়েবসিরিজ বানিয়ে জনপ্রিয়তা লাভ করেছে এইসহ ওটিটি প্ল্যাটফর্মগুলি।

বর্তমানে ‘এমএক্স অনলাইন’-এর একটি ওয়েবসিরিজ বেশ জনপ্রিয় হয়েছে। আর সেটি হল ‘হে প্রভু’। এই সিরিজের দুটি সিজন উপলব্ধ রয়েছে অন্তর্জাল দুনিয়ায়। এই সিরিজের গল্প এক যুবককে নিয়ে, যার নাম তরুণ প্রভু। সে এখন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনসার। তার মহিলা ভক্তদের সংখ্যাটাও নেহাত কম নয়। বলা বাহুল্য, মহিলা মহলে বেশ যাতায়াত রয়েছে এই যুবকের। এদিকে তার জীবনে এসে হাজির শতাধিক সমস্যার এক ঝুলি। তবে সমস্যার সঙ্গে লড়াই করতে করতেই মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে এই যুবকের। একাধিক মহিলার সঙ্গে বিছানা ভাগ করে নেয় এই যুবক। আর এভাবেই দুটি সিজনের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

একাধিক সাহসী দৃশ্য রয়েছে এই সিরিজে, যা এটিকে প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি একটি সিরিজ বলে প্রকাশিত করে। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন, রজত বারমেচা। এছাড়াও পাশাপাশি সব চরিত্রে এই সিরিজে দেখা গেছে পারুল গুলাটি, অচিন্ত কৌর, জসমিত সিং ভাটিয়া, সোনিয়া অযোধ্যা, প্রিয়াঙ্ক তালুকদার, ঋতুরাজ সিং, অনুগ্রহ কাপুর, দেব দত্ত, আশিস ভাটিয়া, রাজ বনসালি এবং নেহা পান্ডাদের। মোট ১৬ টি এপিসোড রয়েছে দুটি সিজনে। এই সিরিজ আপনি বিনামূল্যে দেখতে পারবেন এমএক্স প্লেয়ারের অনলাইন সেকশনে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা