whatsapp channel

Urfi Javed: নতুন উচ্চতায় উরফি জাভেদের হায় হায় ইয়ে মজবুরি

বর্তমানে দেশের সর্বাধিক চর্চিতা মডেল হলেন উরফি জাভেদ (Urfi Javed)। বলি টাউনের এক অদ্ভুত 'সেনসেশন' হয়ে উঠেছেন তিনি। উরফি সামনে এলেই উদ্বেলিত হয় সোশ্যাল মিডিয়া, উরফি সামনে এলেই চর্চার ঝড়।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমানে দেশের সর্বাধিক চর্চিতা মডেল হলেন উরফি জাভেদ (Urfi Javed)। বলি টাউনের এক অদ্ভুত ‘সেনসেশন’ হয়ে উঠেছেন তিনি। উরফি সামনে এলেই উদ্বেলিত হয় সোশ্যাল মিডিয়া, উরফি সামনে এলেই চর্চার ঝড়। কারণ একটাই- তার ছকভাঙা পোশাক আর বেআব্রু অভিব্যক্তি। নানা সময় নানা পোশাকে ধরা দেন উরফি। কখনো স্টাইলিশ বিকিনি বা মনোকিনি, কখনো আবার ফিতে, জুয়েলারির মতো উদ্ভট অঙ্গরাগ। আবার কখনো কখনো গোপনাঙ্গে স্টিকার লাগিয়েও ক্যামেরাবন্দি হতে দেখা যায় তাকে। রাস্তায় হেঁটে বেড়ালে প্যাপদের মধ্যমনি হয়ে ওঠেন তিনি, আবার স্টুডিওর ফটোশ্যুটও বেশ নজর কাড়ে সামাজিক মাধ্যমের দেওয়ালে।

তবে কয়েকমাস আগে এক অন্য অবতারে ধরা দিয়েছেন এই মডেল। স্টুডিও কিংবা ফ্যাশন ফ্লোর ছেড়ে, শুটিং ফ্লোরে দেখা গিয়েছিল তাকে। একটি মিউজিক ভিডিওতে নিজেকে মেলে ধরেছিলেন এই মডেল। ‘হায় হায় ইয়ে মজবুরি’ নামের এই গানটি মুক্তি পায় গতবছর অক্টোবরে। এই গানের ভিডিওতে নানা লাস্যময়ী রূপে দেখা গিয়েছিল বলি টাউনের এই মডেলকে। ভিডিওর শুরুতেই স্টাইলিশ লাল শাড়ি এবং ব্লাউজে বৃষ্টিতে ভিজতে ভিজতে নাচ করতে দেখা গিয়েছিল তাকে। তারপর গানের পরতে পরতে আরো নানারকম লাস্যময়ী অবতারে নিজেকে মেলে ধরেছিলেন তিনি। এককথায় এই ভিডিওর মধ্যমণি হয়ে উঠেছিলেন তিনি।

এই গানটি ব্যাপকভাবে ভাইরাল হয় ইউটিউবে। ‘সারেগামা মিউজিক’ নামের বিখ্যাত গানের চ্যানেল থেকে এই ভিডিও আপলোড করা হয়। ইতিমধ্যে গানের ভিডিওটি ২৩ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। লাইক এসেছে লক্ষাধিক, হাজারখানেক কমেন্টও এসছে। গানটির এই সংস্করণটি গেয়েছেন বলিউড প্লেব্যাক সিঙ্গার শ্রুতি রানে। প্রিন্স গুপ্তার পরিচালনায় তৈরি হয়েছে এই ভিডিও। আর বর্তমানে ইউটিউবে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই ভিডিও।

প্রসঙ্গত, এই গানটি নতুন নয়। শুধুমাত্র নতুনভাবে গাওয়া হয়েছে গানটি আবার। এটিকে গানটির দ্বিতীয় সংস্করণ বলা চলে। গানটির প্রথম সংস্করণ গেয়েছেন কালজয়ী গায়িকা লতা মঙ্গেশকর। ১৯৭৪ সালে মুক্তি পাওয়া ‘রোটি কাপড়া ও মকান’ ছবিতে এই গানের ব্যবহার হয় প্রথমবার। ভার্মা মল্লিকের লিরিক্সের উপর এই গানটির মিউজিক কম্পোজ করেছিলেন লক্ষ্মীকান্ত প্যায়ারেলাল। গানের প্রথম সংস্করণের ভিডিওতে মনোজ কুমার ও জিনাত আমানকে দেখা গিয়েছিল।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা