whatsapp channel

Subhashree Ganguly: শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল, মুখ খুললেন রাজ

বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) আট মাসের অন্তঃসত্ত্বা। গত জুন মাসে শুভশ্রী ও রাজ তাঁদের প্রথম পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁদের পরিবারে আরও এক নতুন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) আট মাসের অন্তঃসত্ত্বা। গত জুন মাসে শুভশ্রী ও রাজ তাঁদের প্রথম পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁদের পরিবারে আরও এক নতুন অতিথি আসার সুখবর জানিয়েছিলেন। তবে কাজ থেকে বিরতি নেননি শুভশ্রী। এর মধ্যেই তিনি ঘোষণা করেছেন নিজস্ব প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর। রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র সাথে নিজের প্রযোজনা ও স্বামীর পরিচালনায় তৈরি ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর সাকসেস পার্টিতেও দেখা গিয়েছে শুভশ্রীকে। তবে ডান্স ফ্লোর থেকে দূরে ছিলেন তিনি। কিন্তু এবার শুভশ্রীর চল্লিশ সেকেন্ডের একটি ভিডিও নেটদুনিয়া জুড়ে তাঁকে বিতর্কিত করে তুলেছে।

Advertisements

সম্প্রতি শুভশ্রী ইন্সটাগ্রামে চল্লিশ সেকেন্ডের একটি ভিডিও তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করেছিলেন। ভিডিওতে তাঁকে দেখা গিয়েছে জিমে গিয়ে কার্ডিও ও ওয়েট ট্রেনিং করতে। তবে ভিডিও দেখে বোঝা যাচ্ছে, যথেষ্ট সাবধানে ওয়ার্কআউট করছেন শুভশ্রী। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, কোনো অজুহাত দিতে চান না তিনি। হ্যাশট‍্যাগের মাধ্যমে শুভশ্রী বুঝিয়ে দিয়েছেন, তিনি নিজের দ্বিতীয় প্রেগন্যান্সি যথেষ্ট উপভোগ করছেন। ভিডিওটি ভাইরাল হতেই শুভশ্রীকে সমালোচিত হতে হয়েছে নেটিজেনদের একাংশের কাছে। অনেকেই লিখেছেন, আট মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রীর কি ওয়ার্কআউট না করলে চলছিল না ! অনেকে লিখেছেন, বর্তমানে শারীরিক ও মানসিক দিক থেকে অভিনেত্রীর সুস্থ থাকা প্রয়োজন।

Advertisements

এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীকে আক্রমণের প্রতিবাদে কবিতা পাঠ করেছেন জনপ্রিয় আবৃত্তিকার পারমিতা (Paromita)। কবিতার সারমর্ম হল, মেয়েরাই অযথা মেয়েদের বিচার করেন। সন্তানের ভালো মা ছাড়া আর কেউ বোঝার ক্ষমতা রাখেন না। পারমিতার কবিতাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রাজ পরোক্ষ ভাবে শুভশ্রীর পাশে দাঁড়িয়েছেন। পারমিতাকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

Advertisements

আগামী ডিসেম্বর মাসে তাঁদের দ্বিতীয় সন্তানের জন্মের পর কিছুদিন কর্মবিরতি নিয়ে কাজে ফিরবেন শুভশ্রী। তাঁর হাতে থাকা ফিল্মের কাজ শুরু হবে আগামী বছরে।

Advertisements

whatsapp logo
Advertisements