Hoop PlusTollywood

Rahul-Priyanka: প্রিয়াঙ্কা ছাড়া রাহুলের রাতের ঘুম কেড়েছেন কোন মহিলা!

বিচ্ছেদ হলেও কোথাও একটা তার জোড়া থেকে যায়। একটা সূত্র, যা ছিন্ন হয়েও হয় না। আসলে সুতোটা শরীরের নয়, মনের। টলিউডের অন্যতম দুই অভিনেতা-অভিনেত্রী রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। তাঁদের সম্পর্ক যেন শেষ হয়েও হয়নি। সেই সুতোটা কোথাও যেন অবিচ্ছিন্ন অথবা অবিচ্ছেদ্য বলা যায়। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’-এর মাধ্যমে দুজনে একসাথে ডেবিউ করেছিলেন টলিউডে।

কিন্তু ফিল্মে ডেবিউ করার আগে থেকেই একে অপরকে ভালোবেসেছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা। একসময় বিয়ে করেন তাঁরা। রাহুল ও প্রিয়াঙ্কার জীবনে আগমন হয় তাঁদের ভালোবাসার সাক্ষী, একমাত্র পুত্রসন্তান সহজ (Sahaj)-এর। সবকিছুই ভালোভাবে চলছিল। হঠাৎই রাহুল ও প্রিয়াঙ্কার জীবনে ঘনিয়ে এসেছিল অশান্তির কালো মেঘ। শুরু হল একে অপরের প্রতি কাদা ছোড়াছুড়ি। একসময় আলাদা থাকতে শুরু করলেন দুজনে। মায়ের কাছে থাকলেও সহজের সঙ্গে প্রায়ই দেখা হয় বাবার।

‘অপুর সংসার’-এ এসেছিলেন প্রিয়াঙ্কা। এই শোয়ের সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। শাশ্বত জিজ্ঞাসা করেছিলেন, পেজ থ্রি রিপোর্টার হলে রাহুলকে কি প্রশ্ন করবেন প্রিয়াঙ্কা! প্রিয়াঙ্কা বলেছিলেন, তিনি জানতে চাইবেন, প্রাক্তন স্ত্রীরা তো রাতের ঘুম কেড়ে নেন, ডিভোর্স ও আরও অনেক কারণে। কিন্তু তাঁকে বাদ দিয়ে আর কোন মহিলা রাহুলের রাতের ঘুম কেড়েছেন!

গত বছরের শেষে যখন অ্যাক্সিডেন্টে প্রিয়াঙ্কার পায়ের হাড় ভেঙে গিয়েছিল, সেই সময় রাহুল তাঁদের পুত্রসন্তান সহজের খেয়াল রেখেছিলেন। সেদিনও তিনিই দাঁড়িয়েছিলেন প্রিয়াঙ্কার পাশে।

whatsapp logo