whatsapp channel

Debashree-Rituparna: দেবশ্রীর সামনে মঞ্চে নাচার সময় নার্ভাস ছিলেন ঋতুপর্ণা!

একসময় দুজনেই ছিলেন দাপুটে অভিনেত্রী। একসঙ্গে অভিনয়ও করেছেন দুজনে। টলিউড ইন্ডাস্ট্রির দুই স্তম্ভ দেবশ্রী রায় (Debashree Ray) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবার একই সঙ্গে ক্যামেরাবন্দী হলেন। 8 ই মার্চ,…

Avatar

HoopHaap Digital Media

একসময় দুজনেই ছিলেন দাপুটে অভিনেত্রী। একসঙ্গে অভিনয়ও করেছেন দুজনে। টলিউড ইন্ডাস্ট্রির দুই স্তম্ভ দেবশ্রী রায় (Debashree Ray) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবার একই সঙ্গে ক্যামেরাবন্দী হলেন। 8 ই মার্চ, আন্তর্জাতিক নারীদিবসে ‘মুক্তি প্রাইম’ অ্যাপ লঞ্চের অনুষ্ঠানে দেখা হল দেবশ্রী ও ঋতুপর্ণার।

এদিন এই অনুষ্ঠানের মঞ্চে ‘আমার মুক্তি আলোয় আলোয়’ রবীন্দ্রসঙ্গীতের সাথে নৃত্য পরিবেশন করলেন ঋতুপর্ণা। দর্শকাসনে সামনের সারিতে বসেছিলেন দেবশ্রী রায়। নিজের পারফরম্যান্স শেষ হতেই মঞ্চ থেকে নেমে দেবশ্রীর কাছে এসে হাত ধরে সৌজন্য বিনিময় করেন ঋতুপর্ণা, জিজ্ঞাসা করেন, কেমন আছেন দেবশ্রী। দেবশ্রীও যথেষ্ট উচ্ছ্বসিত। সেই অমূল্য মুহূর্তের ছবি ক্যামেরাবন্দী করতে তখন উপচে পড়েছে সাংবাদিকদের ভিড়। সম্প্রতি দেবশ্রীও বহুদিন পর অভিনয়ে ফিরেছেন জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘সর্বজয়া’- র মাধ্যমে।

দেবশ্রীকে, ঋতুপর্ণা ডাকেন ‘চুমকিদি’ বলে। ঋতুপর্ণা জানিয়েছেন, অনেক দিন পর চুমকিদির সঙ্গে তাঁর দেখা। পোড়খাওয়া নৃত্যশিল্পী দেবশ্রীর সামনে মঞ্চে নাচার সময় একটু নার্ভাস ছিলেন ঋতুপর্ণা। তাই মঞ্চ থেকে নেমে এসে দেবশ্রীর কাছে জানতে চেয়েছেন, নাচ কেমন হয়েছে। ঋতুপর্ণা যথেষ্ট খুশি দেবশ্রীকে অভিনয়ে ফিরতে দেখে।

কিন্তু দেবশ্রী জানিয়েছেন, ঋতুপর্ণার নাচ তাঁর ভালো লেগেছে। ঋতুপর্ণার সঙ্গে অনেক দিন পর দেখা হয়ে আনন্দিত দেবশ্রী। তিনি খুশি, করোনা অতিমারী কাটিয়ে ধীরে ধীরে সবকিছু স্বাভাবিক হচ্ছে দেখেও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media