BollywoodHoop Plus

Puja Banerjee: ছোট্ট কৃশিবকে কোলে নিয়েই গোয়ায় বিয়ের পিঁড়িতে অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়

গত বছর অগস্ট মাসে পূজা ব্যানার্জী (Puja Banerjee)জানিয়েছিলেন, তিনি অন্তঃসত্ত্বা। এরপর তাঁর পুত্রসন্তান জন্ম নেয় যার নাম কৃশিব (Krishib)। এর আগে পূজা ও তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড কুণাল বর্মা (Kunal Verma)-র রেজিস্ট্রি ম্যারেজ হলেও করোনা পরিস্থিতির কারণে তাঁদের আনুষ্ঠানিক বিয়ে হয়নি। বরং তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ তাঁরা দান করেছিলেন করোনা তহবিলে। কিন্তু এবার তাঁরা আনুষ্ঠানিক ভাবে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। হতে চলেছে পূজার ও কুণালের রূপকথার ডেস্টিনেশন ওয়েডিং।

এই মুহূর্তে পূজা ও কুণালের একমাত্র পুত্রসন্তান কৃশিবের বয়স এক বছর এক মাস। তাকে কোলে নিয়েই আগামী 15 ই নভেম্বর গোয়ায় সাতপাকে বাঁধা পড়তে চলেছেন পূজা ও কুণাল। ইন্সটাগ্রামে নিজেই একটি ছবি শেয়ার করে এই কথা জানিয়েছেন পূজা। বরাবর তাঁর জমজমাট ভাবে বিয়ের প্ল্যান থাকলেও করোনা পরিস্থিতির ফলে তা সম্ভব হয়নি। আপাতত করোনা অতিমারী আয়ত্তে থাকার ফলে 15 ই নভেম্বর আনুষ্ঠানিক বিয়ে করতে চলেছেন পূজা ও কুণাল।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

তবে গোয়ায় বিয়ের অনুষ্ঠান ছিমছাম হবে। উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা। মুম্বইতে এসে ইন্ডাস্ট্রির সকলের জন্য পূজা ও কুণাল আয়োজন করবেন গ্র্যান্ড পার্টির।

টলিউডে দেব (Dev)-এর বিপরীতে ‘চ্যালেঞ্জ 2’ ফিল্মে অভিনয় করেছিলেন পূজা। সম্প্রতি তাঁকে হইচই-এর ওয়েব সিরিজ ‘পাপ-2’-তে দেখা গেছে। এছাড়াও মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে সিরিয়াল ও ওয়েব সিরিজের দৌলতে পূজা যথেষ্ট পরিচিত মুখ।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo