Ena Saha: হোটেলের দুধ সাদা বিছানায় শুয়ে এটা কি করছেন এনা সাহা!

Avatar

Nilanjana Pande

এনা সাহা (Ena Saha) ইদানিং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। বাড়তি ওজন ঝরিয়ে আপাতত অনেকটাই স্লিম অ্যান্ড ট্রিম হয়ে উঠেছেন এনা। সোশ্যাল মিডিয়াতেও নিত্যনতুন ছবি শেয়ার করছেন তিনি। সব ধরনের পোশাকেই সাবলীল এনা। সম্প্রতি ইন্সটাগ্রামে আবারও তিনি শেয়ার করেছেন নিজের নতুন ফটোশুটের ঝলক।

এনার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সি গ্রীন রঙের ফুলস্লিভ ক্রপ টপ ও একই রঙের লং স্কার্ট। ফুলস্লিভ ক্রপ টপের স্লিভের নিচের অংশ সামান্য ঢিলে। এটি একটি হাই নেক টপ। নিটেড টপের সাথে টিম আপ করা স্কার্টটির উপরের অংশে রয়েছে কিছু প্লিট। এটি একটি পেনসিল স্কার্ট। উন্মুক্ত রয়েছে এনার মসৃণ কোমর। এই পোশাকের সাথে এনার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে যথেষ্ট উজ্জ্বল হয়ে উঠেছে তাঁর দুই চোখ। ঠোঁট রাঙানো লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে এনার সিল্কি চুল। এনার কানে রয়েছে পোশাকের সাথে মানানসই সিলভারের ইয়ারিং। তাতে বসানো রয়েছে সাদা রঙের বিড।

ছবিগুলি শেয়ার করে এনা লিখেছেন, তিনি স্ক্রোল করা বন্ধ করেছেন।ছবিগুলি একটি হোটেলের রুমে তুলেছেন এনা। তাঁকে কখনও দেখা যাচ্ছে সাদা রঙের বিছানায় শুয়ে থাকতে। কখনও বা নিজের চুল নিয়ে খেলতে। এনার সৌন্দর্যের প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ। অনেকেই লিখেছেন, আবারও এনাকে আগের মতোই সুন্দরী দেখতে লাগছে।

চলতি বছরের শেষে এনার প্রযোজনায় তৈরি ফিল্ম ‘ডাক্তারকাকু’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ফিল্মটির ভবিষ্যৎ এখনও বিশ বাঁও জলে।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)