Hoop PlusTollywood

Monami Ghosh: স্লিভলেস পোশাকে মনামী, মিষ্টি হাসিতে ঘায়েল করলেন নেটিজেনদের

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে মনামী ঘোষ (monami ghosh) অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘মৌচাক’। ‘মৌচাক’-এ মনামীর বোল্ড লুক দেখে চমকে গিয়েছেন দর্শকরা। তবে মনামী এখনও তাঁর বোল্ড লুকের ছবি শেয়ার করা অব্যাহত রেখেছেন। সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-2′-এর সেট থেকে ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন মনামী।

মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের স্প্যাগেটি স্লিভ ক্রপ টপ ও প‍্যান্ট। গোটা টপ জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। তার সঙ্গে নখে লাল নেলপালিশ ও ঠোঁটে লাল লিপস্টিক এবং খোলা চুলে অনন্যা হয়ে উঠেছেন মনামী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মনামী লিখেছেন, কেমন হত যদি জীবন একটা স্বপ্ন হত! এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-2′-এর বিচারকের আসনে রয়েছেন মনামী।

মনামী ‘চিরকুট চলছে চলবে’-তে মাঝে মাঝেই অণুকবিতা লেখেন। এটা অনেকের অজানা। কিন্তু ইন্সটাগ্রামে যারা অণুগল্প ও কবিতার আইডি নিয়ে চর্চা করেন, তাঁরা মনামীর ভিতরের সাহিত্য প্রতিভার খোঁজ রাখেন। পৃথিবীর সুস্থতা কামনা করে মনামী লিখেছেন, ‘’তোমায় নিয়েই তিস্তা নদী, তোমায় নিয়েই ইচ্ছেগাঁও, এই পৃথিবী সারবে ঠিকই, এই কটা দিন সামলে নাও”। গত বছর লকডাউনের সময় মনামী খুলে ফেলেছেন নিজের ইউটিউব চ্যানেল। সেখানে নিত্যনতুন কোরিওগ্রাফি করে ডান্স ভিডিও শেয়ার করেন মনামী। শেয়ার করেন তাঁর বিভিন্ন অনুষ্ঠানের মেকিং ভিডিও। এর মধ্যেই ইউটিউব ভ্লগার হিসাবে খ্যাতি অর্জন করেছেন তিনি।

এমনকি নিজের বেড়াতে যাওয়ার নেশাকেও ট্র্যাভেল ভ্লগের রূপ দিয়েছেন মনামী। কয়েক মাস আগে কাশ্মীর বেড়াতে গিয়ে কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্যকে নিজের ভ্লগে তুলে ধরেছিলেন মনামী। কাহবা বিক্রেতা বিলকিস (bilkis)-এর সঙ্গে ছবি তুলে তিনি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। এছাড়াও ট্র্যাভেল ভ্লগে মনামীকে দেখা গিয়েছিল ডিমসেদ্ধ বিক্রেতার সঙ্গে নিছক আড্ডা দিতে। লকডাউনের ফলে বা আর্থিক কারণে যাঁরা কাশ্মীর যেতে পারছেন না, মনামী ভার্চুয়ালি তাঁদেরকে কাশ্মীরের সৌন্দর্য দর্শন করিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles