whatsapp channel

রণবীর কোথায় বিয়ে করতে চেয়েছিলেন আলিয়াকে?

2022 সালের এপ্রিল মাসে তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে বসেছিলেন আলিয়া ভাট (Aliaa Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)। পরে জানা যায়, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন আলিয়া। এই কারণে দ্রুত বিয়ের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

2022 সালের এপ্রিল মাসে তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে বসেছিলেন আলিয়া ভাট (Aliaa Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)। পরে জানা যায়, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন আলিয়া। এই কারণে দ্রুত বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল দুই পরিবারের তরফে। গত বছর নভেম্বর মাসে জন্ম হয়েছে আলিয়া ও রণবীরের কন্যাসন্তান রাহা (Raha)-র। মুম্বইয়ে রণবীরের অ্যাপার্টমেন্ট ‘বাস্তু’-র বারান্দায় সাত পাক নয়, চার পাকের মাধ্যমে বিয়ের প্রতিশ্রুতি গ্রহণ করেছিলেন আলিয়া ও রণবীর। হিন্দু বিবাহ আইনে পরিস্থিতি বিশেষে চার পাককে আইনত মান্যতা দেওয়া হয়েছে। আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার কারণে চার পাক ঘোরার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। বিয়ের দেড় বছর হয়ে গেলেও রণবীরের মনে রয়ে গিয়েছে আফশোস।

Advertisements

প্রকৃতপক্ষে, রণবীর তাঁর বিয়ে নিয়ে অন্য পরিকল্পনা করেছিলেন। সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তাঁর নতুন ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)-র সাথে তাঁর বিয়ের মতো করেই বাস্তবে আলিয়াকে বিয়ে করতে চেয়েছিলেন রণবীর। ‘অ্যানিম্যাল’-এ দেখা যাবে, ব্যক্তিগত বিমানে রশ্মিকাকে নিয়ে রণবীর পাড়ি দেন পার্বত্য এলাকায়। সেখানে এক মন্দিরের সামনে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। রণবীরের কাছে পাহাড়ে বিয়ের বিষয়টি যথেষ্ট রোম‍্যান্টিক। তাঁর মনে হয়, তিনি ও আলিয়া পাহাড়ে বিয়ে করলে আলিয়াও যথেষ্ট খুশি হতেন। কিন্তু বাস্তবে তা ঘটার সময় ছিল না। অন্তঃসত্ত্বা আলিয়ার হাতে সেই সময় ছিল ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ এবং তাঁর হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’।

Advertisements

ফলে কেরিয়ার ও বিয়েতে ভারসাম্য বজায় রাখতে চেয়েছিলেন তিনি। প্রয়োজন ছিল বিশ্রামেরও। এই কারণে ‘বাস্তু’-কেই বিয়ের জন্য বেছে নিয়েছিলেন তাঁরা। এমনকি কোনো পার্লারে নয়, বাস্তুর ঘরেই বিয়ের জন্য সেজেছিলেন আলিয়া। আইভরি হোয়াইট রঙের পোশাকে সেজে উঠেছিলেন বর-কনে।

Advertisements

তবে আলিয়া অবশ্য বিয়ের আগে ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন, রণবীরকে মন থেকে স্বামী মেনে নিয়েছেন তিনি। ফলে বিয়ের অনুষ্ঠান না করলেও চলবে। কিন্তু শেষ অবধি তাঁদের দুই জনকেই মানতে হয়েছে পরিবারের ইচ্ছা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo
Advertisements