Ankush-Oindrila: বিয়ের আগেই সুখবর দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, নতুন সদস্যের সঙ্গে পরিচয় করালেন সকলকে

Avatar

HoopHaap Digital Media

টলি ইন্ডাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় ও সফল জুটি হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। বহু বছর ধরেই এই জুটি একই ছাদের তলায় বাস করছে। গোটা লক ডাউন জুড়ে একে অপরের সঙ্গে জড়িয়ে ছিলেন। কবে বিয়ে করছেন এই তারকা জুটি তা নিয়ে অনেকের মনে প্রশ্ন থাকলেও গুঞ্জন ২০২২ এই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

বিয়ের আগেই বাড়িতে এনেছিলেন এক ইয়া বড় চার চাকা, ঘুরতে গিয়েছিলেন মালদ্বীপ, কুলু মানালি আরো অনেক জায়গায়। এমনকি একই সঙ্গে সিনেমায় করে নিয়েছেন এই লাভ বার্ড। প্রথমে দুজনে ‘ম্যাজিক’ সিনেমায় কাজ করেন অঙ্কুশ ঐন্দ্রিলা। সিনেমাটি যথেষ্ট সাফল্য পায়। এরপরেই এই দুই তারকা জুড়ে যান ‘লাভ ম্যারেজ’র শ্যুট।

অবশ্যই, অঙ্কুশ ঐন্দ্রিলার কপালে লাভ ম্যারেজ আছে, তাই শ্যুটিং এর আগেও লাভ ম্যারেজ শ্যুট করে নিচ্ছেন। কিন্তু, বিয়ের আগেই তাদের ঘরে এসেছে নতুন সদস্য। তাদের জীবনে এসেছে নতুন সন্তান। বিয়ের আগেই তারা সন্তানের বাবা মা হয়ে গেলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। এদিন, অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় তার নতুন সদস্যের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘পরিবারের নতুন সদস্য… বাবলা, লিও আর আলুর পর এবার এল তুলো। তোমাকে পরিবারে অভিনন্দন তুলো।’

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

ঐন্দ্রিলা নিজেও কিছু কম যান না। বাবলা, লিও, আলুর পর, এই নতুন তুলোকে নিয়ে অভিনেত্রী নিজেও ছবি পোস্ট করেন। হাসি মুখে ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লিখেছেন, আসুন পরিচয় করিয়ে দেই আমার ছেলে তুলোর সাথে।’ এতক্ষনে বুঝেই গিয়েছেন কে এই তুলো। এটি একটি লাসা প্রজাতির কুকুর। এর আগেও এই প্রেমিক দম্পতির ঘরে অন্যান্য প্রজাতির কুকুর রয়েছে, কিন্তু, লাসাকে এনে দুজন ভীষণ খুশি।

Avatar