Hoop PlusTollywood

কালো শাড়িতে‌ উন্মুক্ত যৌবন, হট লুকে সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল অভিনেত্রী মোনালিসা

ভোজপুরী বঙ্গ তনয়া অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা ক্রমশ উষ্ণতার পারদ চড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। বড় পর্দা হোক বা ছোট পর্দা অভিনেত্রীর জনপ্রিয়তা তুঙ্গে, পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একই জনপ্রিয়তা ছিনিয়ে নিয়েছেন তিনি। বাংলার বুকে তিনি দেওরদের আদরের ঝুমা বৌদি। তাকে দেখলে দেওরদের মনে সুড়সুড়ি জাগে।

নেট মাধ্যমে তিনি যাই পোস্ট করেন তাই ভাইরাল হয়ে যায়।তাঁর রূপে ঘায়েল অনুরাগীরা।বাংলা ওটিটির সঙ্গে সঙ্গে হিন্দি টেলিভিশনও জমিয়ে কাজ করছেন মোনালিসা। ভোজপুরী, হিন্দি ও বাংলা তিন ইন্ড্রাস্টিতেই সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী।

কিছুদিন আগেই গোয়া থেকে বেশ কিছু বিকিনি ছবি পোস্ট করেন মোনালিসা। নিমিষে ভাইরাল হয় সেই ছবি। কখনও নীল রঙের বিকিনি টপ ও স্কার্টে, কখনও আবার হালকা নীল চাপা পোশাকে, কখনো পিঙ্ক বিকিনিতে ঝলমলিয়ে উঠেছেন মোনালিসা।

এবারে আরো হট হয়ে উঠলেন মোনালিসা। এদিন একটা কালো স্লিভলেস ব্লাউজ আর কালো সিফন শাড়িতে আবেদনময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। প্রিয় গানের সঙ্গে কোমর দুলিয়ে উঠলেন মোনালিসা। সানাম এর গানের সঙ্গে দুলে উঠলেন মোনালিসা। অনুরাগীরা মোনালিসার এমন চরম আবেদন দেখে মুগ্ধ। কমেন্ট বক্সে ছড়িয়ে যাচ্ছে লাভ সাইন।

প্রসঙ্গত, দক্ষ‌িণ কলকাতার এক বাঙালি পরিবারে জন্ম নেন অভিনেত্রী মোনালিসা। আসল নাম অন্তরা বিশ্বাস। প্রথমে তিনি ওড়িয়া ভাষার টেলিভিশন অভিনেত্রী ও মডেল হিসাবে কাজ করেছেন। এরপর তিনি অজয় দেবগন ও সুনীল শেঠির সঙ্গে ব্লাকমেইল নামে একটি হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেন। এখনও পর্যন্ত প্রায় ১০০টির বেশি ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়াও বিগ বস ১০ এ মোনালিসা একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo