whatsapp channel

সমুদ্রপাড়ে কালো বিকিনিতে ঝড় তুললেন মোনালি ঠাকুর, স্বল্প পোশাকে শরীরচর্চার ভিডিও ভাইরাল

নীল সমুদ্রের ধারে লাস্যময়ী অবতারে ধরা দিলেন বঙ্গকন্যা মোনালি ঠাকুর। কালো ঝকঝকে সুইমস্যুটে গায়িকা মোনালি অসাধারণ। বর্তমানে পরিবারের সঙ্গে দুবাইতে ছুটি কাটাচ্ছেন তিনি। বলিউড সঙ্গীতের সঙ্গে একটু দূরত্ব রেখেই চলছিলেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নীল সমুদ্রের ধারে লাস্যময়ী অবতারে ধরা দিলেন বঙ্গকন্যা মোনালি ঠাকুর। কালো ঝকঝকে সুইমস্যুটে গায়িকা মোনালি অসাধারণ। বর্তমানে পরিবারের সঙ্গে দুবাইতে ছুটি কাটাচ্ছেন তিনি। বলিউড সঙ্গীতের সঙ্গে একটু দূরত্ব রেখেই চলছিলেন মিষ্টি গায়িকা মোনালি। দীর্ঘ লকডাউন জুড়ে মোনালি স্বামীর সঙ্গে বিদেশে ছিলেন। তবে যখন গত ৫ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর, ঠিক তখনই ভারতে ফেরেন মোনালি। সেইসময় বাবার মৃত্যুতে ভেঙে পড়েছিলেন গায়িকা। গায়ক শক্তি ঠাকুরের মৃত্যুর তিনদিন পর বাবার শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দেন মোনালি ও তাঁর স্বামী।

Advertisements

Advertisements

এবারে সপরিবারে আচমকাই বেড়িয়ে পড়লেন দুবাই ভ্রমণে। কালো সুইমস্যুট পরেই সমুদ্রে তীরে ধরা পড়লেন গায়িকা মোনালি ঠাকুর। ছবির ক্যাপশনে মোনালি লিখেছেন, “সমুদ্রের হাতছানি এড়াতে পারলাম না… তাই বডিস্যুট কেটেই স্যুইমসুট বানিয়ে ফেললাম।”

Advertisements

Advertisements

উল্লেখ্য ২০১৭ সালে সুইৎজারল্যান্ডের বাসিন্দা মাইক রিখটারের সঙ্গে বিয়ে করেন মোনালি। এই বিয়ের কথা কেউই ঘুণাক্ষরে টের পায়নি। অনেক পরে সবাই জানতে পারে রেস্তোরাঁ-ব্যবসায়ী মাইক রিখটারের সঙ্গে প্রেম হয় মোনালির ২০১৬ সালে স্পেন যাওয়ার সময়। এক ক্রিসমাস ইভে মাইক মোনালিকে প্রোপোজ করেন। তারপরেই শুরু হয় প্রেম। শেষে চুপিচুপি বিয়ে।

এই দুবাই ট্রিপে স্বামীকে ছাড়াই শুধু বোনেদের সঙ্গে ঘুরছেন গায়িকা। আর দুবাই-এর এক রেস্তোরাঁয় বসে মকটেলে চুমুক দিতে দিতে বেশকিছু লেন্সবন্দি মুহূর্ত পোস্ট করেছেন তিনি। তবে এখানেই সেহ নয়, নীল সমুদ্র দেখে শিশুদের মতো উচ্ছলতায় মেতে ওঠেন গায়িকা। বিকিনি ছেড়ে যেমন সুইমস্যুট গায়ে চাপিয়ে জলে নেমেছেন ঠিক তেমনই সমুদ্র সৈকতে শীর্ষাসন করে তাক লাগিয়ে দিলেন মোনালি। তাঁর এই ভিডিও পোস্ট হতেই তা ভাইরাল হয় হু হু করে। দেখুন ভিডিও-

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media