Bengali SerialHoop Plus

Uma: হাঁটু সমান জলে ডুবে যাওয়ার ভান করছেন উমা! ট্রোলের মুখে ধারাবাহিক

পাহাড়ে ঘুরতে যেতে চায় আলিয়া। এদিকে অভি এসে বলে পাহাড়ে এক মাস ধরে বৃষ্টি হবে তাই পাহাড় ক্যান্সেল। কিন্তু, আলিয়া নাছোড়বান্দা, সে যাবেই। কারণ, পাহাড়ে না গেলে উমাকে খতম করা যাবে না। এদিকে, অনেক কথা খরচের পর ডেস্টিনেশন ঠিক হয় মন্দারমণি।

পাহাড়ে গিয়ে ষড়যন্ত্র করতে চায় আলিয়া, কিন্তু তাতে ব্যর্থ হয়। এবারে তবে সমুদ্রেই ডুবিয়ে মারতে হবে উমাকে। তাই, আলিয়ার মাথায় আসে নতুন ছক। সমুদ্রের ঢেউয়ের তালে মিশিয়ে দিতে হবে উমাকে। যেমন ভাবা তেমন কাজ।

সমুদ্রে উপস্থিত হয় অভি উমা আলিয়া সহ অনেকে। উমা ও আলিয়ার পরনে শাড়ি। সমুদ্রে গিয়েছেন শাড়ি পরে, তার মধ্যে মাত্র হাঁটু জলে দাড়িয়ে উমাকে ডুবিয়ে মারতে চায় আলিয়া। উমা দাড়িয়ে আছে হাঁটুর নিচ পর্যন্ত জলে। সেই জলেই আলিয়া উমাকে ডুবিয়ে দেয়। উমা সামান্য জলের মধ্যে শুয়ে শুয়ে ডুবে যান। ওদিকে অভি একেবারে শাহরুখ খান স্টাইলে ছুটে এসে উমাকে জল থেকে কোলে তুলে নেয়। বালির উপর শুইয়ে দিলে মনে হচ্ছে শাড়িটা কেউ উমাকে আরো যত্ন করে পরিয়ে দিয়েছে।

ধারাবাহিক মানেই গল্পের গরু গাছে ওঠা। সেরকম উমা ধারাবাহিকেও তাই ঘটছে। ঠিক যেমনটা হত কে আপন কে পর ধারাবাহিকে জবার সঙ্গে। এখানেও গল্প খানিকটা ওই ধারায়। অভি উমার এমন দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ার হাসির খোরাক। মজা করে শেয়ার করা হয়েছে, এক হাঁটু সমান জলে ডুবে মারা গেল উমা, ইসস কেউ বাঁচাতে পারলোনা, কিন্তু চিন্তা নেই উমা ফিরছে নতুন রূপে।

whatsapp logo