BollywoodHoop Plus

Anil Kapoor: যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন অভিনেতা অনিল কাপুর!

বলিউড অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor) বরাবর এভারগ্রিন। তাঁর চেহারা ও ফিটনেস ধরে রাখার সিক্রেট বারবার জানতে চেয়েছেন তাঁর অনুরাগীরা। কিন্তু এবার সেই প্রশ্ন হয়ে উঠল তাঁকে ট্রোল করার কারণ।

সম্প্রতি আরবাজ খান (Arbaaz Khan)-এর টক শো ‘পিনচ’-এ উপস্থিত হয়েছিলেন অনিল। এই টক শোয়ে আরবাজের প্রশ্নগুলি সেলিব্রিটিদের কাছে প্রায় ব্রহ্মাস্ত্রের সমতুল্য। এবার তিনি অনিলের কাছে তুলে ধরেছিলেন , অনিলের বয়স নিয়ে নেটিজেনদের কিছু মন্তব্য। ষাট বছর বয়স পার করেও অনিল ধরে রেখেছেন তাঁর টানটান চামড়া, কালো চুল। এই প্রসঙ্গে একজন নেটিজেন মন্তব্য করেছেন, অনিল বোধ হয় প্লাস্টিক সার্জেনের সঙ্গে থাকেন। অনেকে বলেছেন, তরুণ থাকার জন্য অনিল মনে হয় সাপের রক্ত পান করেন!

প্রথমে এই ট্রোলিং বিশ্বাস করতে পারেননি অনিল। তিনি ভেবেছিলেন, আরবাজ মজা করছেন। তবে আরবাজ জানান, এগুলি সত্যি। অনিল হেসে ফেলেন এই ধরনের মন্তব্যে। তিনি বলেন, তিনি কোনো প্লাস্টিক সার্জেনের কাছে যান না। সব কিছুই প্রকৃতিদত্ত। অনিল বলেছেন, চব্বিশ ঘন্টায় একদিন হয়। তাঁর মনে হয়, দিনে অন্তত এক ঘন্টা সময় প্রত্যেক ব্যক্তির নিজের পরিচর্যার জন্য ব্যয় করা উচিত। সময়ের সঠিক ব্যবহার প্রত্যেকের জীবনেই খুব জরুরী।

অনিল এর আগেও বলেছিলেন, তাঁর ফিটনেস সিক্রেট হল পরিমিত আহার, সঠিক ঘুম এবং জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি। কোনো বিতর্কে কোনোদিন জড়াননি অনিল। সেলিব্রিটি হলেও আর পাঁচজন সাধারণ মানুষের মতোই পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তিনি।

whatsapp logo