whatsapp channel

কোন দুই জিনিস যা শুভশ্রীর জীবনে সবচেয়ে বেশি মূল্যবান!

একদিকে শুভশ্রী কোভিড পার করে ফিরেছেন সকলের মধ্যে, অন্যদিকে পরিচালক রাজ চক্রবর্তী একজন প্রতিজ্ঞাবদ্ধ সৈনিক হয়ে ব্যারাকপুরে নিজের জয় নিশ্চিত করেছেন। শুভশ্রী ফিরছেন রিয়্যালিটি শোয়ের হাত ধরে, অন্যদিকে রাজ এখন…

Avatar

HoopHaap Digital Media

একদিকে শুভশ্রী কোভিড পার করে ফিরেছেন সকলের মধ্যে, অন্যদিকে পরিচালক রাজ চক্রবর্তী একজন প্রতিজ্ঞাবদ্ধ সৈনিক হয়ে ব্যারাকপুরে নিজের জয় নিশ্চিত করেছেন। শুভশ্রী ফিরছেন রিয়্যালিটি শোয়ের হাত ধরে, অন্যদিকে রাজ এখন ব্যারাকপুরের স্থায়ী পদের জন্য পরবর্তী কাজ শুরু করে দিয়েছেন। দিদির হয়ে গোটা দুমাস প্রায় মাটি কামড়ে বসে ছিলেন তিনি ব্যারাকপুরে। শেষে ২রা মে ফলাফল হাতে পান। রাজ জয়ী।

এক জয় সেলিব্রেশনের মধ্যেই আরেক জয় কাধে নিয়ে ঘুরছেন তিনি। সমগ্র ব্যারাকপুরের রক্ষক হওয়ার পাশাপাশি তিনি ঘরে ইউভানের বাবা, তাই বাড়ি ফিরেই ছেলেকে নিয়ে মাতলেন তিনি। সাধারণ রাজ এবং শুভশ্রী উভয়েই তাদের ছেলের সঙ্গে নানান খুনসুটিতে মেতে থাকেন। কখনো ছেলের সঙ্গে খেলা, কখনো দুষ্টুমি আবার কখনো অত্যাচার নামক আদর। সবই চলে ওই একরত্তি পুত্রকে ঘিরে।

কিছুদিন আগেই ইউভানের দুষ্টু মিষ্টি একটা ভিডিও শুভশ্রী পোস্ট করেন, যেখানে এই একরত্তি তার বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে খেলায় মত্ত। এবারে পোস্ট করলেন বাবার সঙ্গে ছেলের ছবি। এখানে, ইউভান এক্কেবারে তার বাবা রাজ চক্রবর্তীর কাধের উপর বসে বুঝিয়ে দিচ্ছে হামি আছি বাপ কাজ বেটা।

রাজের আসন গদিতেই হয়, কিন্তু রাজপুত্তুরের আসন রাজার কোলেই হয়। সেইরকমই রাজ চক্রবর্তীর কাধে উঠে সে বুঝিয়ে দিচ্ছে আমিই আনন্দ, উচ্ছাস, জীবন, আমাকেই আদর করো। শুভশ্রীর এমন পোস্টের তলায় নিজেও কমেন্ট করে লেখেন মাইন অর্থাৎ আমার। হ্যাঁ হ্যাঁ সবটাই যে শুভশ্রীর তা সকলের জানা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media