Hoop VideoHoop Viral

Bhojpuri Song: আম্রপালিকে ছেড়ে ফুলশয্যার খাটে কাজলের সঙ্গে দুষ্টুমি নিরাহুয়ার, বাচ্চাদের সামনে দেখবেন না

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী কাজল রাঘবানি (Kajal Raghwani)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ‘নাথুনিয়া তার লেভে দা’ গানের ভিডিওতে কাজলের সঙ্গে উষ্ণ রোম্যান্সে মত্ত হতে দেখা গিয়েছে নিরাহুয়াকে। ভিডিওর শুরু থেকেই ফুলশয্যার খাটের উপর শুয়ে উত্তাল যৌবনের খেলা খেলতে দেখা গেল দুজনকে। অভিনেত্রীর শারীরিক উত্তাপ যেন মোবাইলের স্ক্রিনেও ছুঁয়ে গেল তার ভক্তদের। অন্যদিকে তার শরীরের একাধিক স্থানে নায়কের স্পর্শ তাকে আরো বেশি মাতাল করে তুলেছে ভিডিওর পরতে পরতে। এককথায় এক স্বাভাবিক আদরের দৃশ্যকে ফুটিয়ে তুলেছেন তারা দুজনে।

ইউটিউবে ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরী’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ‘আশিক আওয়ারা’ ছবির এই গানটি গেছেন কল্পনা সিং ও অলোক। ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন গানটি। এককথায় বর্তমানে ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী গানের উত্তেজনাপূর্ণ ভিডিওটি।

Related Articles