whatsapp channel

Video: “থুমাক থুমাক পাহাড়ি” গানে দারুন অঙ্গভঙ্গিমায় নাচলেন তরুণী, ভিডিও দেখে প্রশংসা করছেন নেটিজেনরা

সম্প্রতি একটি গান সোশ্যাল মিডিয়া ভীষণ ভাইরাল হয়েছে। গানটির নাম পাহাড়ি সং, থুমাকে থুমাকে এই অসাধারণ গানটি কিন্তু মানুষের বেশ নজর কেড়েছে, এবং এই গানের সঙ্গে সকলেই বেশ কোমর দুলিয়ে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সম্প্রতি একটি গান সোশ্যাল মিডিয়া ভীষণ ভাইরাল হয়েছে। গানটির নাম পাহাড়ি সং, থুমাকে থুমাকে এই অসাধারণ গানটি কিন্তু মানুষের বেশ নজর কেড়েছে, এবং এই গানের সঙ্গে সকলেই বেশ কোমর দুলিয়ে নাচছেন। সোশ্যাল মিডিয়ায় হল এমন একটি প্ল্যাটফর্ম যেখানে কিন্তু ছোট ছোট ছেলেমেয়েরা তাদের নানান রকম প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পারছে।

এখন বাড়িতে বসে কিন্তু খুব সহজে আপনি আপনার প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পারেন। আপনার হাতে যদি একটা মুঠো ফোন থাকে, তাহলে কিন্তু এই প্রতিভাকে সকলের সামনে তুলে ধরা কোন ব্যাপার নয়। কিন্তু সকলের প্রতিভা যে সমানভাবে মানুষের মনে থেকে যায় এমনটা কিন্তু নয়, যাদের মধ্যে সত্যিই প্রতিভা থাকেন তারাই একমাত্র চিরস্থায়ী হন।

অনেক সময় দেখে দেখা গেছে অনেকেই আছেন যারা ঝড়ের গতিতে ভাইরাল ঠিক হয়ে গেছেন কিন্তু কিছুদিন পরে মানুষ আর নিতে পারেনি, যেমন উদাহরণস্বরূপ বলতেই হয় রানু মন্ডল এবং বাদাম বাদাম গানের সেই বাদাম কাকু। যাদের মধ্যে সত্যিই প্রতিভা আছে তারা কিন্তু অনেক দিন পর্যন্ত মানুষের মনে খুব সহজ ভাবেই থেকে যেতে পারেন।

সম্প্রতি ইউটিউব এর মাধ্যমে অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, পাহাড়ি গানের সঙ্গে একজন যুবতী দুর্দান্ত কায়দায় নাচ পরিবেশন করেছেন। ইউটিউবে ভিডিওটি দেওয়ার পরে কিন্তু একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এত সুন্দর ভিডিও তো মানুষ দাঁড়িয়ে তৈরি উপভোগ করবেন এটাই স্বাভাবিক।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

dha shila ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সকলের কাছে আর ভিডিওটি একবার দেখে মানুষ কিন্তু বেশ বাহু বা জানিয়েছেন কমেন্ট বক্সে সকলেই প্রশংসা করেছেন যুবতী। মেরুন কালার শাড়িতে দারুন দেখতে লাগছে। দেখে নিন অসাধারণ নাচের ভিডিও –

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক